Param Sundari: খালি গায়ে উত্তরীয় উড়িয়ে মা দুর্গার সামনে উদ্দাম নাচ পুরোহিতের, ভাইরাল ভিডিও

39

বর্তমানে সামাজিক মাধ্যমের প্ল্যাটফর্ম আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে নিত্যনতুন কোনো না কোনো বভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মকে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন। এবং বাকি নেট ইউজাররা তাঁদের সেই প্রতিভাকে কদর করেন। সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক আর ট্যুইটারের দৌলতে আমরা ঘরে বসেই মোবাইল স্ক্রোল করে নানা মজার জিনিস দেখতে পাই। কেউ ভালো গান গাইছে, কেই ভালো ছবি তুলছে তো কেউ ভালো রান্না করছে। আর তাঁদের প্রতিভার কদরও করছে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটিরা। আর নিমেষে ভাইরাল হচ্ছে। গোটা পৃথিবীর মানুষ তা দেখতে পাচ্ছে।উ

আরও পড়ুন:   পরনে শাড়ি খোলা চুল, হিন্দি গানে কোমর দুলিয়ে কলেজের মধ্যে দুর্দান্ত নাচ শিক্ষিকার, ভাইরাল ভিডিও

দিন সাতেক হয়েছে মা দুর্গা মা কৈলাসে ফিরে গিয়েছেন। আবার একবছরের অপেক্ষা। স্বভাবত মন খারাপ রয়েছে সকল বাঙালির। এর মাঝেই দুর্গা মণ্ডপে ঘটলো এক মজার ঘটনা। সম্প্রতি সেই মজার ভিডিও ভাইরাল হয়েছে। আর তার মধ্যে এই ভিডিয়োতে সকলের নজর কেড়েছে তা হল বিখ্যাত ‘মিমি’ সিনেমার গান ‘পরম সুন্দরী’তে এক ঠাকুরমশাইয়ের নাচ।

আরও পড়ুন:   হানিমুনে স্বামীর সাথে প্রেমলীলায় মত্ত পুনম, প্রকাশ্যে এলো অন্তরঙ্গ ভিডিও

শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঠাকুর মশাইয়ের পরনে রয়েছে কমলা ধুতি আর কাঁধে উত্তরীয়, গলায় রুদ্রাক্ষের মালা। মায়ের বিদায়বেলাতে ভুরি নাচিয়ে নাচ করছেন ওই ঠাকুরমশাই। আর পাশ থেকে সিঁটি, হাততালি, চিৎকার করে তাঁকে নাচতে উৎসাহ জানাচ্ছে উপস্থিত সক্কলে। সেই ঠাকুরমশাই এরপর নিজের নাচের শেষ দিকে কাঁধের থেকে উত্তরীয়ও খুলে নেন। তা মাথার চারদিকে ঘুরিয়ে নাচতে থাকেন।

এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই বহু নেটনাগরিকরা পুরুতঠাকুরের এই নাচ বেশ উপভোগ করেছেন। আবার কেউ কেউ সংস্কারের কথা তুলে কুকথা শুনিয়েছেন। এক নেট নাগিরিকের মন্তব্য ‘এরকম ভাসান নাচ তো আমাদের পাড়ার রামু মাতালও নাচতে পারে না’৷ একজন লেখেন, ‘ভাই কাকাকে পরেরবার আমাদের পাড়ায় ডাকব’, আর একজন লেখেন, ‘পার্ট টাইমে নাচ করেন নাকি’-র। সে যাই হোক এই ভিডিও বেশ ভাইরাল নেটদুনিয়াতে।