ময়লা পোশাকে ব্যাঙ্গালোরের রাস্তায় গড়াগড়িয়ে ইংরেজি বলছে এক মহিলা কাগজ কুড়ানী, রইলো ভিডিও

151

ব্যাঙ্গালোরের রাস্তায় সদাশিব নগরের কাছে দেখা গেল এমন এক কাগজ কুড়ানীকে, যিনি গড়গড়িয়ে ইংরেজিতে কথা বলছেন। শুধু তাই নয়, যিনি ভিডিওটি করেছেন মিডিয়ায় দিয়েছেন তিনি আরো অবাক হয়েছেন যখন গান শোনার পড়ে তার সঙ্গে কথা বলতে গেলেন আর দেখেন তিনি রীতিমতো গড়গড়িয়ে ইংরেজিতে কথা বলছে। যিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তিনি এ বিষয়টি সোশ্যাল মিডিয়ায় দিয়ে তারপরে লেখেন, আমাদের গোটা পৃথিবীতে এমন অনেক গল্প আমাদের চারিদিকে ছড়িয়ে রয়েছে। আমাদের উচিত এই সমস্ত গল্পগুলিকে সকলের মধ্যে ছড়িয়ে দেওয়ার।

আরও পড়ুন:   শাড়ি পড়ে দুর্দান্ত রবীন্দ্রসংগীত গেয়ে দর্শকদের মাতিয়ে তুললেন মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

এই কাগজ কুড়ানী পথচারিনীর নাম সেসিলিয়া মারগারেট লরেন্স। যিনি গড়গড়িয়ে ইংরেজিতে কথা বলতে পারেন। তিনি জাপানের বাসিন্দা ছিলেন। ছয় বছরের জন্য এমনটাই তিনি দাবি করছেন। প্রথম ভিডিওটা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিল যেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন হেগার। যেখানে তাকে একটি নীল রঙের শাড়ি পরা অবস্থায় দেখা গিয়েছিল, তার মাথায় একটি লাল ফুল গোঁজা, উস্কো খুসকো চেহারা এবং তার সঙ্গে ছিল একটি বাইবেল। সিসিলিয়া এটাই বোঝাতে চেয়েছেন যে তিনি একা নন, তার সঙ্গে ভগবান আছে। ভিডিওটি পোস্ট করা হয় ১১ই আগস্ট এবং এই দিন ভিডিওতে ঝড়ের গতিতে ভাইরাল হয়।

আরও পড়ুন:   কোলকাতায় রাতের অন্ধকারে কুকুরদের ‘ধর্ষণ’, অভিযুক্ত যুবককে চরম শাস্তি দিল এলাকাবাসী

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে সিসিলিয়া কে পছন্দ করেছে নেটিজেনরা। হেগার এর কাছে এই ভদ্রমহিলা ফোন নাম্বার বা যোগাযোগের মাধ্যম জানতে চেয়েছেন অনেকেই। পৃথিবীতে এমন অনেক মানুষ ছড়িয়ে-ছিটিয়ে রয়েছেন যাদের মধ্যে জ্ঞানের ভান্ডার রয়েছে। এমন অনেকেই আছেন যারা অল্প শিক্ষিত হয়ে অহংকার দেখাতে থাকেন। অল্প শিক্ষিত হয়েও অহংকার করা উচিত নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এখন সোশ্যাল মিডিয়া না থাকলে সিসিলিয়ার মতন মানুষকে এরকম বিশ্বসংসারের কাছে পৌঁছে দেওয়া কিছুতেই সম্ভব হতো না। শুনে নিন সিসিলিয়ার কথোপকথন-