Homeভাইরাল‘মাশাল্লাহ’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, দেখুন ভিডিও

‘মাশাল্লাহ’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

লাল রঙের খোলামেলা পোশাক পরে হিন্দি গানের তালে বেলি ডান্স নিচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতীর। তবে ভিডিওটা দেখে বোঝা যাচ্ছে যে, এই ভিডিওটি শুট করা হয়েছে বিদেশে বোঝাই যাচ্ছে বিদেশে হিন্দি গানের কতটা কদর। বিদেশেই বর্তমানে ভারতবর্ষে বেশ কদর পাচ্ছে হিন্দি গানের সঙ্গে বেলিডান্স এখন নতুন একটি জীবনের অংশ হয়ে দাঁড়িয়েছে।

বেলি ডান্স এর মুখ্য উদ্দেশ্য হল নিজের পেটকে নাচানো। পেটের সঙ্গে পা-হাত কোমর সমস্ত কিছু বাঁকিয়ে মানুষের কাছে নিজের শরীরকে অনেক বেশি আকর্ষণীয় করে তোলা। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক যুবতী লাল রঙের খোলামেলা পোশাক পড়ে উন্মুক্ত নাভিতে প্রত্যেকটি মানুষের মন জয় করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। প্রশংসার ঝড় উঠেছে নেট মিডিয়ায়।

বর্তমান পরিস্থিতিতে মানুষ একটু আনন্দের খোঁজে যে বাইরে বেরোবে তার উপায় নেই। করোনাভাইরাস ঘিরে ধরেছে চারদিক থেকে। তাই প্রায় লকডাউনেই সময়তে বিনোদনের একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ একটু হাসতে পারতেন। বা নিজের মনের ইচ্ছাকে এই সমস্ত ভিডিওর মাধ্যমে পূরণ করতে পারছে।

MOST POPULAR ARTICLES