সাইকেলকে বাইক বানিয়ে তাক লাগাল অল্প বয়সী যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও

8

বর্তমানে পেট্রোলের দাম আকাশচুম্বি। লিটার প্রতি পেট্রোল 100 টাকা পার করে 110 টাকা প্রতি লিটারে এসে দাঁড়িয়েছে। এহেন অবস্থায় মোটরবাইক থাকা সত্ত্বেও পেট্রোল ভরার টাকা নেই মধ্যবিত্তের পকেটে। আর এই সবের মধ্যেই এক যুবক ভাইরাল হয়ে বসলেন। কারণ ওই যুবক একটি মোটরসাইকেলকে বাইসাইকেলে পরিণত করেছে। ওই যুবক এই কাণ্ড ঘটিয়ে রীতিমতন চর্চায় উঠে এসেছে।

আরও পড়ুন:   জন্মদিনে শোকের ছায়া! রোলার কোস্টার রাইডে প্রাণোচ্ছল সুশান্তের ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক একটি বাইসাইকেলকে মোটরসাইকেলে মতন সাজিয়েছে। দূর থেকে দেখলে বোঝা মুশকিল যে সেটি একটি বাইসাইকেল। দেখলে মনে হবে কোন মোটরসাইকেল ধীরগতিতে রাস্তা দিয়ে এগিয়ে চলেছে।

ওই যুবক একটি বাইসাইকেল এর সামনে, পিছনে এবং সিটের জায়গায় একটি মোটর বাইকের খোলস লাগিয়ে দিয়েছে যা যা মোটরবাইকে থাকে তা সবই রয়েছে বাইসাইকেল টির মধ্যে শুধু নেই বাইকের ইঞ্জিন। আর এই ভাবেই ওই যুবক রাস্তা দিয়ে সাইকেল প্যাডেল করে এগিয়ে চলেছে এক জায়গা থেকে অন্য জায়গায়।

রাস্তা দিয়ে ওই যুবক যাওয়ার সময় অন্য একটি মোটর বাইকের যাওয়া কোন এক ব্যক্তি ওই মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিকে দেখে নেটিজেনরা দারুন মজা পেয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি অনেকেই অবাক হয়েছেন যুবকের এই কান্ডকারখানা দেখে।