বিনোদনঅফবিট

আমির খানকে নিজের সন্তানের বাবা বলে দাবি করলেন বিদেশিনী, ফাঁস করলেন গোপন তথ্য

বলিউডের এক বিখ্যাত অভিনেতা আমির খান। বলিউডে তিনি মিঃ পারফেকশনিস্ট নামেও পরিচিত। নায়ক এর চরিত্র কি খলনায়কের চরিত্র, কখনো রোমান্টিক কখনো কমেডি সবটাতেই আমির খান নিজের সেরা অভিনয়টাকে প্রদর্শন করানোর চেষ্টা করেছেন। কিন্তু বাস্তব জীবনেওকি তাই? বাস্তব জীবনকে আলোচনার মাধ্যমে তুলে ধরলে আমির খানকে পারফেকশনিস্ট বলা যায়না।

বহুদিন যাবত আমির খান বলিউড ইন্ডাস্ট্রি সাথে যুক্ত রয়েছেন। এছাড়া তার ব্যক্তিগত জীবনে রয়েছে একাধিক বিবাহ সম্পর্ক, বিবাহ বভির্ভূত সম্পর্ক। বিবাহ বহির্ভূত সম্পর্ক রাখতে গিয়ে তার জীবনে আসে একটি সন্তান।

1998 সালে যখন আমির খানের গোলাম ছবির শুটিং চলছে তখন আলাপ হয় এক বিদেশিনী নারীর সাথে। নারীটি হলেন ব্রিটিশ লেখিকা জেসিকা হাইনস। এই আলাপ একসময় প্রেমে পরিণত হয়। প্রেম কি এতই গভীর ছিল যে তারা দুজনে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এমনই সম্পর্কের জেরে তাদের জীবনে আসে এক সন্তান। সন্তান আসার কথা শুনেই আমির জেসিকাকে বলেন হয় সন্তানটিকে নষ্ট করে দিতে হবে না হলে চিরকালের জন্য আমির খানকে ভুলে যেতে হবে, কারণ তিনি এখন বিবাহিত। তার স্ত্রী হলেন রিনা দত্ত। তাদের আছে দুটি সন্তান ইরা ও জুনেইদ। এছাড়া তার এখন ক্যারিয়ার নিয়ে বড়ই চিন্তা মাথার উপর আছে।

অবশেষে জেসিকা আমির খানের দ্বিতীয় সত্যটাই মেনে নিলেন। চলে গেলেন তার নিজের দেশে। জন্ম দেন জান হ‍্যারি হাইনসকে। সারা জীবনের জন্য ভুলে গেলেন আমির খানকে। একবার এক সাক্ষাৎকারে লেখিকা আমির খানের সম্পর্কে এই কথাগুলো বলেন। তবে এই বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেতা। এরপর আবার লাগান ছবির শুটিংয়ের সময় প্রেমে পড়েন কিরন রাওয়ের। ছবি মুক্তি পাওয়ার পর তিনি রিনা দত্ত কে ডিভোর্স করে, বিয়ে করেন কিরণকে। এখনো তিনি কিরনের সঙ্গেই সংসার করছেন।

Related Articles

Back to top button