প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পরেই সোশ্যাল মিডিয়ায় মৃত্যু নিয়ে বিস্ফোরক পোস্ট করলেন পর্দার ‘গঙ্গারাম’ ওরফে অভিনেতা অভিষেক

9

টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদের ঘটনা প্রকাশ্যে আসছে। এবার বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি অভিষেক ও দিয়ার বিচ্ছেদের পরেই সরগরম সোশ্যাল মিডিয়া। আর এই সম্পর্ক ভাঙনের পরেই মৃত্যু নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিলেন অভিনেতা অভিষেক বসু। এরপরেই চিন্তিত হন তাঁর অনুরাগীরা। দিয়ার সাথে বিচ্ছেদের জেরেই কি এরকম পোস্ট অভিনেতার? তাই নিয়ে উঠছে পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

কয়েকদিন ধরেই এই জুটির বিচ্ছেদের গুঞ্জন ভেসে আসছে। অভিষেক ও দিয়া দুজনেরই ইনস্টাগ্রাম প্রোফাইলে একসাথে তাদের আর কোনো ছবি নেই। এদিন ইনস্টাগ্রামে অভিষেক লিখেছেন, “মৃত্যুর পর যদি আবার অন্য শরীরে শিশু হিসেবে জন্ম নিই, আমি চাই আমার আগের জীবনের সমস্ত কথা মনে থাকুক। আর প্রতিবার মৃত্যুর পর যেন তাই-ই হয়।”

আরও পড়ুন:   ওয়েস্টার্ন ড্রেসে উন্মুক্ত উরু, হট লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

সীমারেখা সিরিয়ালের সেট থেকেই শুরু হয়েছিল দিয়া ও অভিষেকের সম্পর্ক। ওই ধারাবাহিকে অভিষেক অভিনয় করেছিলেন জিতের চরিত্রে। আবার জিৎ-এর স্ত্রী বিন্দির ভূমিকায় দিয়া অভিনয় করেছিলেন। তারপর তারা একসাথে ‘নেতাজি’ সিরিয়ালেও অভিনয় করেন। সেখানে অভিষেক অভিনয় করেন সুভাষচন্দ্র বসুর ভূমিকায়। অন্যদিকে দিয়া অভিনয় করেছিলেন বাণীর চরিত্রে। তাদের সম্পর্ক যে বেশ ঘনিষ্ঠ ছিল তা তাদের ইনস্টাগ্রাম প্রোফাইলের পোস্ট দেখেই বোঝা যেত। যদিও কেন তাদের সম্পর্কে ভাঙন ধরেছে সেটা অবশ্য জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

অন্যদিকে দিয়াও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, “কখনও কখনও ভুলে যেতে হয় তুমি কী অনুভব করছ, আর তুমি কী ডিজার্ভ করো সেটা মনে রাখতে হয়।” তবে এই জুটির বিচ্ছেদের পরে মন ভেঙে গিয়েছে অনুরাগীদের।