‘হইচই এর কন্টেন্ট দেখলে মনে হয় পর্ন, বিস্ফোরক অভিষেক চট্টোপাধ্যায়

24

লকডাউন শুরু হতেই বন্ধ হয়ে গিয়েছিল দেশের সমস্ত সিনেমা হল, মাল্টিপ্লেক্স। কিন্তু গৃহবন্দি মানুষের মনোরঞ্জনের রসদ কি হতে পারে? চিন্তায় পড়ে ছিলেন চলচ্চিত্র মহল থেকে সাধারণ মানুষ। তখনই ত্রাতা রূপে দেখা মিলেছিল ওয়েব সিরিজের। যেখানে ওয়েব সিরিজের প্রতি মানুষ অনুরক্ত সেখানে এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Avishek chattapadhay) বললেন,হইচই (Hoichoi)ওয়েব সিরিজের কনটেন্ট আসলে পর্ন (Porn) ছবির মত।

লকডাউনের সময় থেকেই ওয়েব সিরিজের বাড়বাড়ন্ত লক্ষ্য করা যায়। বলিউড থেকে হলিউড সব ক্ষেত্রেই ওয়েব সিরিজের রমরমা। আর বাংলায় সবথেকে বেশি জায়গা করে নিয়েছে হইচইয়ের ওয়েব সিরিজ গুলো। হ্যালো (hello) ,চরিত্রহীন,(charitraheen) মন্টু পাইলট, (Mantu pylot)দুপুর ঠাকুরপো (dupur thakurpo) সিরিজগুলো দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন দর্শকরা। একটি সিজনেই ক্ষান্ত নয় পরপর পাঁচ ছয়টি সিজেনেও মন ভরে না নেটিজেনের। তবে এই সিরিজের সুবিধা হল টিভি নয় মোবাইল কিংবা ল্যাপটপের মাধ্যমে খুব সহজেই যে কোন প্রান্তে উপভোগ করা যায়।

আরও পড়ুন:   বড়’জা তোর্সাকে আপন করে নিল মিঠাই! হাসিমুখে ছবি শেয়ার করলেন সৌমিতৃষা কুণ্ডু

কিন্তু অনেক সময় ওয়েব সিরিজ গুলোতে গল্পের গরু গাছে ওঠে। কিংবা গল্পের উপকরণ কিছুটা অতিরঞ্জিত বলে মনে হয় দর্শকের। দর্শকদের মতোই হইচই ওয়েব সিরিজ দেখে অত্যন্ত বিরক্ত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। এবার সরাসরি মুখ খুললেন তিনি, বললেন জঘন্য কনটেন্ট। এই সিরিজ গুলো দেখে মনে হয় পর্ন দেখছি। এত বেশি বোল্ড সিন নিষিদ্ধ সিনেমাতেও বিরল। সেই সঙ্গে ওয়েব সিরিজ গুলোতে কিভাবে অসাধারণ সব অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেন তা ভেবেও অবাক হয়েছেন অভিষেক।

আরও পড়ুন:   জিতুর জন্য পাত্র খুঁজছেন নবনীতা, অ্যানিমিয়া রোগীর সঙ্গে স্বামীর বিয়ে দিতে চান অভিনেত্রী

বহুদিন বড় পর্দায় কাজ না করলেও মোহর (mohar) খড়কুটোর (kharkuto) মতো জনপ্রিয় সিরিয়ালে কাজ করছেন অভিনেতা। সেই সূত্রে আধুনিক সিনেমা সিরিয়াল ও সিরিজের হাল হকিকত সম্পর্কে অবগত তিনি। কয়েকটি সিরিয়ালের চিত্রনাট্যের নিয়ে যেমন ক্ষোভ প্রকাশ করেছেন তেমনি ওয়েব সিরিজের প্রতিও ক্ষুব্ধ অভিনেতা। সমাজের প্রতি কু প্রভাব সৃষ্টি করছে ওয়েব সিরিজ বড্ড বেশি পাশ্চাত্য ধাঁচের অনুসরণ করছে। বাংলা সংস্কৃতি তলানিতে ঠেকেছে বলেও আক্ষেপ অভিনেতার।