‘অনেকেই স্টার না হয়েই নিজেদের সুপারস্টার হিসেবে দাবী করেন’, বিস্ফোরক অভিষেক চ্যাটার্জী

212

তরুণ মজুমদারের(Tarun Majumder) হাত ধরেই বড়পর্দায় অভিষেক ঘটেছিল অভিনেতা অভিষেক চ্যাটার্জী(Abhishek chatterjee) এরপর খুব অল্প সময়ের ব্যবধানে যে সব চরিত্র পেয়েছেন অসামান্য দক্ষতায় ফুটিয়ে তুলেছেন। এবার তিনি মুখ খুললেন সংবাদ মাধ্যমে,”জানালেন এখন স্টার না হয়েই নিজেকে সুপারস্টার ভাবেন অনেকে।”

সংঘর্ষ(Sangarsh) ফিরিয়ে দাও(Firie Dao),বাড়িয়ালি(Bariwali), দহন(Dohon)সহ একাধিক ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করে নজর কারেন অভিষেক। এছাড়া ছোটো পর্দাতেও তাকে অবতীর্ণ হতে দেখা যায়। উৎপল দত্ত(Itpal Datta),সন্ধ্যা রায়(Sandhya Roy),তাপস পালের(Tapas pal) মত তাবড় তাবড় তারকাদের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তাকে দেখা যাচ্ছে, স্টার জলসার “মোহর”(Mohor)ও “খড়কুটো”(Khorkuto)ধারাবাহিকে। তবে হটাৎ করেই তিনি ছিটকে যান অভিনয় জগৎ থেকে। একটি রিয়ালিটি শো তে এসে আক্ষেপ করেছেন, এক দাদা ও দিদি নাকি নিজেরাই আধিপত্য বিস্তার করেছেন তাই সুযোগ পাননি তার মত অনেক অভিনেতা। যদিও তাদের নাম প্রকাশ করেননি তিনি।

আরও পড়ুন:   ফের মা হতে চলেছেন মালাইকা অরোরা!

শতাব্দী রায়(shotabdi Ray),রচনা ব্যানার্জি(Rachana Bannerjee) ঋতুপর্ণা সেনগুপ্তের(Rituparna sengupta)মত প্রতিভাময়ী অভিনেত্রীদের সঙ্গে কাজ নায়ক হিসেবে কাজ করেছেন অভিষেক। টলিউডে সুদর্শন নায়ক হিসেবে পরিচিত অভিষেকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন। তার একটি ফেসবুক একাউন্ট হ্যান্ডেল করেন অভিনেতার স্ত্রী। ভবিষ্যতে যদি ভাল চিত্রনাট্য পান নিশ্চয় কাজ করবেন ছবিতে। তবে নবীন প্রজন্মের কয়েকজন অভিনেতার উপর ক্ষোভ প্রকাশ করেছেন অভিষেক। কেবল সোশ্যাল মিডিয়ায় দৌলতে নিজেদের স্টার ভেবে থাকেন। তাদের উদ্দেশ্যে অভিনেতার বার্তা আগে কাজ করো আর শেখো।

আরও পড়ুন:   পরনে বেনারসী, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মা’সিরিয়ালের ঝিলিক!

অভিষেকের কাছে লোকদেখানো সোশ্যাল মিডিয়ার বাড়াবাড়ি মোটেও পছন্দ করেন না অভিনেতা। তার মতে অভিনেতা নয় বরং এন্টারটেইনার হিসেবে প্রতিষ্ঠা করা উচিত ইন্ডাস্ট্রির উঠতি অভিনেতাদের। অবশ্য কারোর কারোর কাজ বিশেষ করে ভালো লাগে অভিনেতার। তিনি বাংলা ছবি ও গল্পের প্রশংসা করেন। যে সব নতুন ছবি তৈরি হচ্ছে বাংলায় তাতে বাংলা সিনেমায় এক নতুন অধ্যায়ের তৈরি হচ্ছে বলেও আশাবাদী অভিনেতা।