ভাইরালবিনোদন

ঢাকের তালে জিৎ ও রুক্মিণীর সাথে তুমুল নাচলেন আবীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

আবীর চট্টোপাধ্যায় কে কোন চলচ্চিত্রে নাচতে দেখেছেন কি? দেব জিৎ অঙ্কুশ এবং আরো অন্যান্য অভিনেতাকে তো অনেক চলচ্চিত্রেই নাচতে দেখা গেছে কিন্তু আবিরের নাচ দেখার তেমন সৌভাগ্য হয়ে ওঠেনি কোন চলচ্চিত্রে। তবে এইবার ঢাকের তালে কোমর দুলিয়ে মাতিয়ে দিলেন সকলকে আবির। শুধু নাচ বললে কম বলা হবে, সে এক উদ্দাম উল্লাস পূর্ণ নিত্য। শুধু তিনি একাই নন জিৎ ও রুক্মিণীর সঙ্গে সমানতালে পাল্লা দিয়ে কোমর দোলাতে দেখা গেছে আবির কেও।

খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে জিৎ, আবির ও রুক্মিণীর অভিনীত চলচ্চিত্র “সুইজারল্যান্ড”। সামনেই আসতে চলেছে দুর্গাপূজা তাই দর্শকদের কথা ভেবে এই চলচ্চিত্রের পূজা সংক্রান্ত একটি গান ইতিমধ্যে মুক্তি দেওয়া হয়েছে। গানটি ইতিমধ্যেই দর্শকদের বেশ পছন্দ হয়ে উঠেছে এবং তার পাশাপাশি আবির এর ভক্তদেরও মনে উল্লাস জেগেছে তার নাচ দেখে।

করোনার ফলে একাধিক চলচ্চিত্র বড় পর্দায় প্রকাশ হওয়া থেকে আটকে যায়। অনেক চলচ্চিত্রের শুটিং বন্ধ হয়ে যায় যেগুলির পরিকল্পনা ছিল পুজোর আগেই রিলিজ করার। যদিও সৌভিক কুন্ডুর পরিচালিত এই “সুইজারল্যান্ড” মুভিটি পুজোর আগে মুক্তি পাচ্ছে না। দুর্গাপুজোর পরই এই ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে। ছবির পোস্টার অবশ্য ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গেছে এবং তার সাথে সাথে একটি পুজোর গানও।

অবশ্য আসল আনন্দের বিষয় হচ্ছে আবিরের নাচ কে ঘিরে। কারণ এতদিন পর্যন্ত ভক্তদের মনে যে আশা টি পূর্ণ হচ্ছিল না অবশেষে সেটি পূরণ হলো আবিরের নাচের মাধ্যমে।

Related Articles

Back to top button