নিউজ

মা হতে চলেছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমনি! প্রকাশ্যে আনলেন সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক যথেষ্ঠ ঘনিষ্ঠ। সুতরাং ওপার বাংলার কোনও গোপন খবর পেতে আমাদের খুব বেশি দেরি হয়না। আজকে আমাদের আলোচ্য বিষয় বাংলাদেশের একজন বিখ্যাত নায়িকাকে নিয়ে। যাকে নিয়ে মাস কয়েক আগেই উত্তাল হয়ে উঠেছিল গোটা নেটমহল। হ্যাঁ, কথা হচ্ছে অভিনেত্রী পরীমণিকে নিয়ে। যিনি একসময় মাদকান্ডে আইনী ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন, এমনকি তাঁর সঙ্গে পুলিশের এক শীর্ষকর্তার ঘনিষ্ঠ সম্পর্কের একটি ভিডিও মার্কেটে বেশ ভাইরাল হয়ে গিয়েছিল।

এরপর একাধিক কেচ্ছা শুরু হয় সুন্দরী অভিনেত্রী পরিমণিকে নিয়ে। জেলে গিয়ে কয়েকদিন হাজতবাসও করে এসেছেন তিনি, তবে এখন তিনি মুক্তিপ্রাপ্ত। আর তাঁর জীবনের এই অন্ধকার দিকগুলিও এখন অতীত। নতুন করে আবার সবদিক সামলে নিয়েছেন তিনি। তবে নতুন বছরে শুরুতেই বিরাট একটি সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ঢালিউডের বিতর্কিত নায়িকা পরীমনি। জানেন কি, মা হতে চলেছেন পরীমণি!

আরও পড়ুন:   ভয়াবহ বাইক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় রিপোর্টার, শোকের ছায়া সাংবাদিক মহলে!

না একটুও গল্প দিচ্ছি না আপনাদের, এমনকি কোনো সিনেমাতেও অন্তঃসত্ত্বার অভিনয় করছেন পরীমণি তাও নয়। বাস্তবেই মা হতে চলেছেন তিনি। আর এই খবর নিজের মুখেই জানালেন নায়িকা। তাঁর এই কথার ঝড়ে ইতিমধ্যেই তোলপাড় ওপার বাংলা চলচ্চিত্রমহল। পরীমনি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মা হচ্ছেন তিনি, আল্লার ইচ্ছেতে আপাতত তিনি ভালো আছেন। এদিন ডাক্তারের কনফার্ম করার পরই তিনি এই সুখবরটি শেয়ার করেন প্রকাশ্যে।

আরও পড়ুন:   কেঁচো খুঁড়তে বেরিয়ে এল কেউটে, সুশান্ত মামলার পিছনে গভীর ষড়যন্ত্র, এবার তদন্ত করবে NIA!

কিন্তু কথা হচ্ছে, বিয়ে কবে করলেন পরীমনি? আর তাঁর এই সন্তানের পিতাটি বা কে? চিন্তা নেই এই সব রহস্যের পর্দা সরিয়ে দিয়েছেন নায়িকা নিজেই। পরীমনি জানিয়েছেন, গত অক্টোবরেই একটি ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে হয় তাঁর, এরপরই পরিষ্কার হয়ে যায় পরীমণির সন্তানের পিতা কে!

আরও পড়ুন:   হাতে জুতো, লুঙ্গিতে কাছা! জন্মদিনের পার্টিতে দুর্দান্ত নাচ পরীমনির, রইল ভিডিও

এমনকি এদিন ফেসবুকে বিকাল চারটের সময় একটি ছবি পোস্ট করেন রাজ। যেখানে রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ আর একই ছবি নিজের ফেসবুকের দেওয়ালেও পোস্ট করেছেন পরীমনি। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শ্যুটিং সেটেই প্রেম পরী এবং রাজের। তখনই বিয়ে করেন তাঁরা! আর নতুন বছরের শুরুতেই মা হওয়ার খবর দিলেন পরীমনি। পাশাপাশি জানালেন, আপাতত কয়েক মাস কাজ থেকে বিরতি নেবেন তিনি, সন্তান জন্ম নেওয়ার পর ফের সুস্থ হয়ে কাজ ফিরবেন তিনি।

Related Articles

Back to top button