করোনায় আক্রান্ত অভিনেতা অমিতাভ বচ্চন, ভর্তি রয়েছেন হাসপাতালে

amitabh-bachchan
Amitabh Bachchan | অমিতাভ বচ্চন

করোনার পজিটিভ হলেন প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাড়ির বাকি সদস্যদেরও করোনার জন্য পরীক্ষা করা হচ্ছে। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবরটি জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লিখেছিলেন, “আমি জানতে পেরেছিলাম যে আজ সন্ধ্যায় আমি করোনা পসেটিভ। আমি এখন হাসপাতালে ভর্তি রয়েছি। হাসপাতালের পক্ষ থেকে কর্তৃপক্ষকে অবহিত করা হচ্ছে। পরিবারের সদস্য ও কর্মচারীদের করোনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে। রিপোর্টের অপেক্ষায় রয়েছে। আমি অনুরোধ করছি যারা গত 10 দিনে আমার সাথে যোগাযোগ করেছেন, দয়া করে করোনার পরীক্ষা করুন।’

যথারীতি এই খবরটি ছড়িয়ে পড়তে শুরু করেছে বলিউড ও নেটদুনিয়ায়ও। ভক্তরা এই প্রবীণ অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে অনুসন্ধান শুরু করেছেন। শুভাকাঙ্ক্ষীরা তাঁর স্বাস্থ্যের উন্নতি কামনা করছেন। তবে অমিতাভের পরিবারের সদস্যদের কাছ থেকে এখনও রিপোর্ট পাওয়া যায়নি।

ঘটনাচক্রে, গতকাল খবর পেয়েছিল যে বিখ্যাত টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের উপর করোনার আক্রমণ হয়েছিল। জানা গেছে যে মল্লিক পরিবারের অভ্যন্তরীণ আঙ্গিনায় করোনার সংক্রমণ দেখা দিয়েছে। প্রবীণ অভিনেতা রণজিৎ মল্লিক সহ পুরো পরিবার এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। অভিনেত্রী কোয়েল মল্লিকও বাবার বাড়িতে রয়েছেন। তিনি করোনায়ও আক্রান্ত হয়েছেন। করোনার পজিটিভ কোয়েলের স্বামী নিসপাল সিং রাণে।

সূত্রমতে, গত দুই সপ্তাহ ধরে পুরো মল্লিক পরিবার জ্বর, সর্দি এবং কাশিতে ভুগছে। করোনার লক্ষণগুলি উপস্থিত হয়েছিল। মল্লিক পরিবারের সদস্যদের লালা নমুনা গতকালের আগের দিন নেওয়া হয়েছিল। রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক এবং দিপা মল্লিক এবং নিস্পালের নমুনা নেওয়া হয়েছিল। গতকাল সেই রিপোর্ট এসেছে। জানা গেছে যে পরিবারের সমস্ত সদস্যরা এই রিপোর্টে পজিটিভ।