Homeবিনোদন'বাচ্চাদের শো'য়ে দেবের সাথে কোমর দুলিয়ে রোম্যান্সে মাতলেন সানি লিওনি, ভাইরাল ভিডিও

‘বাচ্চাদের শো’য়ে দেবের সাথে কোমর দুলিয়ে রোম্যান্সে মাতলেন সানি লিওনি, ভাইরাল ভিডিও

বাংলার সুপারস্টার দেব অন্যদিকে প্রাক্তন পর্ণস্টার তথা বলিউডের সুন্দরী অভিনেত্রী সানি লিওনি যখন একই মঞ্চে তখন ব্যাপারটি কেমন হয়? এর জন্য ২২ শে আগস্ট দেখতেই হবে Dance Dance Junior Season 2 grand finale.

বেবি ডল সানি লিওনির হাত ধরে বাংলার দেব বলবে ‘কি করে তোকে বলব তুই কে আমার’, ভাবা যায়! সানি ডার্লিং এর হাত ধরে এমন গানের সঙ্গে কোমর দোলানো কি মুখের কথা? কিন্তু, গ্র্যান্ড ফিনালের দিন দেব ও সানি জুটি বাঁধবেনই। ইতিমধ্যে শ্যুটিং শেষ। এবার শুধু ফিনালের জন্য অপেক্ষা।

এখানেই চমক শেষ নয়। আমাদের বাংলার ব্যাচেলর সুন্দরী মনামী ঘোষের সঙ্গেও নাচবেন বলিউডের হ্যান্ডসাম কোরিওগ্রাফার রেমো ডিসুজা!

শুধুই সানি বা রেমো ডিসুজা নন, থাকছেন ডান্সিং সেনসেশন, বলিউড অভিনেত্রী হেলেন। আর এই সব কিছু দেখার জন্য আপনাকে তৈরি থাকতে হবে ২২ শে আগস্টের জন্য।

বাংলায় এই প্রথম এমন জমজমাট ড্যান্স কার্নিভালের আয়োজন হতে চলেছে। একটা সময় এই নাচের জার্নি শুরু হয়েছিল ২৬ জন প্রতিযোগী নিয়ে। যাঁদের মেন্টর হিসাবে ছিলেন অভ্যান, বিভাস, রিকি – অদিতির মতো নৃত্যশিল্পীরা। আজ ও কাল অর্থাৎ, ১৪ -১৫ অগাস্ট হবে শোয়ের সেমি ফাইনাল রাউন্ড। এখানে থাকছেন অনীশ রায়, প্রমিত -শ্রীজা, পিয়ুষ তালুকদার, রো রো ব্রাদার্স, মধুমিতা রায়, সুদাম বর্মণ, অনিন্দিতা মণ্ডল এবং সৌম্যজিৎ পাল। এবারে পালা গ্র্যান্ড ফিনালের। দেখার পালা এই সিজনে কে জেতে। এর জন্য টিভির পর্দায় চোখ রাখতে হবে আগামী ২২ তারিখ।

MOST POPULAR ARTICLES