Homeবিনোদনসেলিব্রেটি হয়েও নেই কোনো অহংকার, ফার্মহাউসে চাষের টাকা গরীবদের দান করেন অভিনেতা...

সেলিব্রেটি হয়েও নেই কোনো অহংকার, ফার্মহাউসে চাষের টাকা গরীবদের দান করেন অভিনেতা নানা পাটেকর

৪০ কোটি টাকার অধিকারী হওয়া সত্বেও সাধারণ মানুষের মতোই জীবন যাপন করেন নানা পাটেকার, ফার্ম হাউসে চাষের আয় দান করেন গরিবদের| কমবেশি আমরা সকলেই প্রায়ই নানা পাটেকার কে চিনি। হিন্দি মারাঠি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। এ ছাড়াও বহু সিনেমাতে অভিনয় করে তিনি পুরস্কার পেয়েছেন। বহু ধনী হওয়া সত্বেও সাধারণ মানুষের মতোই এই মানুষটি জীবন যাপন করেন। ফার্ম হাউসে অর্জিত চাষের টাকা দান করে দেন গরিবদের মধ্যে।

১৯৫১ সালে এই অভিনেতা মহারাষ্ট্রের একটি মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৭৮ সালে গমন সিনেমায় বাসু চরিত্রের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ১৯৮৯ সালে সারিন্দা সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে অভিনয় করে তিনি জাতীয় পুরস্কার এবং ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।

নানা পাটেকার হলেন বলিউডের শ্রেষ্ঠ অভিনেতাদের মধ্যে একজন অনেক বড় বড় বাজেটের ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয় দক্ষতার দ্বারা তিনি আট থেকে আশি বয়সী মানুষের মন কেড়ে নিয়েছেন।

৪০ বছরেরও বেশি সময় ধরে তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাটিয়েছেন কিন্তু রয়ে গেছেন সেই এক অবস্থাতেই। ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী তাঁর সম্পত্তির পরিমাণ ৪০ কোটি টাকা। তাঁর রয়েছে বিলাসবহুল একটি ফার্ম হাউস, দামি যানবাহন। বিলাসবহুল ফার্ম হাউসে রয়েছে সাতটি বড় রুম একটি বিরাট হলঘর। এছাড়াও এই ফার্ম হাউসের চারপাশে তিনি ধান গম ছোলা চাষ করেন। এর পাশাপাশি একএকটা ছবিতে অভিনয় করার জন্য তিনি পারিশ্রমিক হিসেবে এক কোটি টাকা করে নিতেন।

স্বভাবতই বোঝা যাচ্ছে যে তিনি ধনী মানুষদের মধ্যে একজন। তাই তাঁর জীবনযাত্রা ধরনও বিলাসবহুল হওয়া উচিত। কিন্তু বিপুল অর্থের অধিকারী হওয়া সত্বেও এই মানুষটি কিন্তু জীবনযাপন করেন আজও সাধারণ মানুষের মতো। এমনকি ফার্ম হাউসে চাষের থেকে যে পরিমাণ অর্থ ইনকাম হয় সেই টাকাগুলি তিনি বিলিয়ে দেন গরিব মানুষদের মধ্যে।

MOST POPULAR ARTICLES