সিদ্ধার্থের অতৃপ্ত আত্মা কাছে চাইছেন প্রিয়জনকে, প্রকাশ্যে এল প্যারানর্মাল এক্সপার্টের কথোপকথনের ভিডিও

131

কয়েকদিন আগেই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছেন না অনুগামীরা। সিদ্ধার্থের জানা অজানা তথ্য জানতে আগ্রহী ফ্যানেরা। এবার প্ল্যানচেটের মাধ্যমে সিদ্ধার্থের প্রেতাত্মা কে স্মরণ করলেন বিখ্যাত প্রেত বিশেষজ্ঞ স্টিভ হাফ। তিনি বললেন, ঈশ্বরের কাছে আছে সিদ্ধার্থ নিজের মুখেই জানিয়েছেন।

আরও পড়ুন:   শেষবারের মতো অমিতাভকে দেখে আসুন, চিকিৎসকের কথায় কান্নায় ভেঙে পড়লেন জয়া বচ্চন

উল্লেখ্য ২০১৯ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন উঠতি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই ঘটনা নিয়ে অনেক জলঘোলা হয়েছিল। ঠিক তখনই প্রেত বিশেষজ্ঞ স্টিভ হাফ সুশির প্ল্যানচেট করেন। তা রেকর্ড করে ইউটিউবে আপলোড করেন। উপরে কেমন আছেন তারা কি করছেন সব বর্ণনা পেয়ে যান এই প্ল্যানচেট এর মাধ্যমে। ঠিক যেমন সিদ্ধার্থ কাপা কাপা গলায় বললেন, তিনি ঈশ্বরের সঙ্গে আছেন।

আরও পড়ুন:   অহংকার পতনের কারন, বলিউডের জীবন থেকে ফের রানাঘাট স্টেশনে ঠাঁই লতাকণ্ঠী রানু মণ্ডলের

স্টিভের এই দুঃসাহসিক কাজে অবশ্য বিশ্বাস নেই অনেকের। তারা বলেন, স্টিভের বুজরুকি। অন্য ভয়েস রেকর্ড করে তিনি এই কীর্তি করেন। যদিও নিজের নামে ওঠা সব অভিযোগ অস্বীকার করে স্টিভ জানান, সিদ্ধার্থ আকাশে অনন্তলোকে আছেন। স্টিভ কে বিশ্বাস না করলেও সিডের কথা ভেবে স্বস্তি পেয়েছেন তার অনুরাগীরা।

আরও পড়ুন:   রেগে গিয়ে স্বামীকে অশ্রাব্য ভাষায় গালি, নিককে ধাক্কা মেরে ফেলে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া