Homeবিনোদনবয়স মাত্র ৪০ বছর, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, শোকস্তব্ধ...

বয়স মাত্র ৪০ বছর, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, শোকস্তব্ধ বলিউড

হূদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন সবার প্রিয় অভিনেতা সিদ্ধর্থ শুক্লা (Sidharth Sukla)। মাত্র ৪০ বছর বয়সে বৃহস্পতিবার মুম্বাইয়ে সুপার হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন ১৩ (Big Boss Season – 12) তে বিজয়ী হয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে মুম্বাইয়ের কুপার হসপিটাল (Cooper Hospital) থেকে।

জানা গিয়েছে বুধবার রাতে ঘুমাতে যাওয়ার আগে কিছু ওষুধ খেয়ে ছিলেন তিনি। তারপরে আর ঘুম থেকে ওঠেন নি। সেই জন্য তাকে তড়িঘড়ি হসপিটালে ভর্তি করা হয়। হসপিটালের তরফ থেকে জানানো হয়েছে তিনি হূদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে হাসপাতাল সূত্র থেকে এটাও নিশ্চিত করা হয়েছে যে হাসপাতালে আসার আগেই পথে তার মৃত্যু হয়েছে। বাড়িতে বৃদ্ধা মা এবং দুটো বোনকে একা রেখে পাড়ি দিলেন অজানার সফরে।

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির খুব জনপ্রিয় অভিনেতা হলেন সিদ্ধার্থ। ‘বালিকা বধূ’র (Balika Vadhu) মাধ্যমে পরিচিতি পেতে শুরু করেছিলেন তিনি। বিগ বস ছাড়াও আরো একটি রিয়েলিটি শোতে অভিনেতাকে দেখা যায়। জনপ্রিয় রিয়েলিটি শো ‘খাতরোকে খিলারী সিজন ৭’ (khatron ke Khiladi season 7) এ জিতেছিলেন তিনি। বলা যেতে পারে হিন্দির ছোটপর্দার দর্শকদের একেবারে মন জয় করে মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন অভিনেতা। ২০১৪ সালে ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ (Humpty Sharma Ki Dulhania) মুভিতে তাকে মোস্ট সাপোটিং (most supporting) চরিত্রে দেখা গিয়েছিল। অভিনেতা সিদ্ধর্থ শুক্লা অভিনীত ‘ব্রকেন বাট বিউটিফুল সিজন ৩’ (Broken But Beautiful season-3) সম্প্রতি ও টি টি প্লাটফর্মে মুক্তি পেয়েছে।

অভিনেতা সিদ্ধর্থ শুক্লা অকাল মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা বলিউড। অভিনেতার অকাল মৃত্যুতে জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপাই (Manoj Bajpai) টুইট করে লিখেছেন, ‘ও মাই গড!! এটা খুবই দুঃখজনক। কোন শব্দের বন্ধনীর দ্বারা সেই দুঃখ প্রকাশ করা যাবে না। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

MOST POPULAR ARTICLES