অভিনেত্রী নুসরতের ছেলে ঈশানের পরিচয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন যশ

227

নুসরত জাহানের (Nusrat Jahan) মাতৃত্বকালীন (pregnancy time) সময় থেকে শুরু করে সন্তান জন্ম দেওয়ার সময় এবং তারপর হাসপাতাল থেকে তাকে বাড়ি নিয়ে যাওয়া, তার নামকরণ করা, তাকে সামলে রাখা এই সমস্ত সময়টুকু তারকা সংসদ নুসরতের পাশে যিনি ছিলেন তিনি টলিউডের জনপ্রিয় অভিনেতা নুসরতের ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। নুসরত তার ছোট্ট সন্তান ঈশানের কথা সংবাদমাধ্যমে প্রকাশ্যে বললেও ঈশানকে নিয়ে এতদিন চুপ ছিলেন যশ। তবে এইবার ছোট্ট ঈশানকে নিয়ে মুখ খুললেন যশ‌ও।

সম্প্রতি যশ দাশগুপ্তের নতুন ছবি চিনেবাদামের শ্যুটিং করছেন অভিনেতা। এই সেটেই একটি সাক্ষাৎকারে ঈশানকে নিয়ে মুখ খুললেন অভিনেতা।

ঈশানকে তিনি কী নামে ডাকেন এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে যশ উত্তর দিলেন, “ আমি ঈশানকে ঈশান নামেই ডাকছি। ওই নামটা আমি আর নুসরত একসঙ্গেই ঠিক করেছি। তাই ওই নামেই ডাকছি। তবে হ্যাঁ, ওর এখন‌ও উত্তর দেওয়ার বয়স হয়নি। খুব ছোট্ট তো আর ওর ডাকনাম দেওয়া হয়েছে অংশ” যশের হাবভাবে বোঝাই যাচ্ছে যে, শ্যুটিংয়ের কাজ ও ছোট্ট ঈশানের অভিভাবকত্ব বেশ উপভোগ করছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য , নুসরত এখনো সরাসরিভাবে জানাননি তার সন্তানের পিতার নাম কী, ঈশানের জন্মের শংসাপত্রে বাবার নাম নেই। নুসরত নিজের পরিচয়েই ঈশানকে বড় করতে চান। তবে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেছিলেন যে,“ যশের সঙ্গে আমি ভালো অভিভাবকত্ব কাটাচ্ছি।” আর ঈশানের বাবার নাম কী জিজ্ঞেস করা হলে অভিনেত্রী স্পষ্ট বলেন, “বাবা কে তা বাবাই জানে।”

আরও পড়ুন:   ড্রামা ক্যুইন নাকি সত্যিই প্রতিবাদী? কঙ্গনা প্রসঙ্গে মুখ খুললেন টলিউডের জনপ্রিয় তারকারা