ঐশ্বর্যের সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখে রণবীরকে নিজের বাবা ভেবেছিল মেয়ে আরাধ্যা!

12

ঋষি কাপুর এর পুত্র রণবীর কাপুর। এই হ্যান্ডসাম, ড্যাশিং এবং ট্যালেন্টেড অভিনেতাকে কে আছেন যিনি চেনেন না! রণবীর কাপুর একদম প্রথম থেকেই নিজের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে দর্শকের মন তো জিতেইছেন। তার পাশাপাশি তিনি মন জয় করে নিয়েছেন লাখো রমণীর। সেই রমণীদের মধ্যে রয়েছে প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন এর একমাত্র মেয়ে আরাধ্যা।

আরাধ্যা বচ্চন একটি ছোট্ট বাচ্চা মেয়ে হলেও মায়ের মতই সুন্দরী সেও। তবে এই ফুটফুটে সুন্দরী বাচ্চাটিও রণবীরকে দেখলে লজ্জায় চোখ নিচে নামিয়ে দেয়। তবে এই ঘটনার পিছনে রয়েছে একটি ইন্টারেস্টিং গল্প। সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া একটি ইন্টারভিউতে ঐশ্বর্য নিজেই বলেছেন সেই গল্প।

২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে যখন আরাধ্যার মা ঐশ্বর্য এবং রণবীর একসাথে কাজ করছিলেন তখন থেকেই রণবীরের উপর ক্রাশ খেয়েছিলেন আরাধ্যা। সেই ছবিতেই একদিন শুটিংয়ের সময় মায়ের সাথে ছিলেন আরাধ্যা শুটিং ফ্লোরে। আর ঘটনাক্রমে সেই দিন রণবীর অভিষেকের মত জ্যাকেট ও টুপি পড়ে থাকায় আরাধ্যা ভাবেন যে সে অভিষেক। তাই সে দৌড়ে গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরে রণবীরকে।

তবে এ ঘটনায় রণবীর একেবারে আহ্লাদে ভোরে উঠেন। পরে আরাধ্যা তার মাকে জানায় যে সে রণবীরকে বাবা ভেবে গুলিয়ে ফেলেছিলেন। তারপর থেকেই আরাধ্যা এই অভিনেতাকে দেখলে লাজুক হয়ে ওঠে। আর ঐশ্বর্য-অভিষেক রণবীরকে নিয়ে এ বিষয়ে ঠাট্টা করেন। এছাড়া অভিনেত্রী আরও জানান যে আরাধ্যা কিছুদিন রণবীরকে রণবীর আংকেল বলে ডাকলেও তারপর থেকে আরাধ্যা রণবীরকে আরকে বলে ডাকে। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই যখন ছোট ছিলেন তখন তিনি ক্রাশ খেয়েছিলেন ঋষি কাপুরের উপর। আর এখন তারই মেয়ে ক্রাশ খেয়েছে ঋষি কাপুরের পুত্র রণবীরের উপর। অভিনেত্রী মা বলেন যে সে তার নিজের সম্পূর্ণ ছোটবেলাকে আবারো উপভোগ করতে পেরেছেন আরাধ্যার কারণে।

প্রসঙ্গত উল্লেখ্য বলিউডে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনকে নিয়ে নতুন গুঞ্জনের সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই। সম্প্রতি ঐশ্বর্য , তার মেয়ে আরাধ্যা এবং স্বামী অভিষেকের নিমন্ত্রণ ছিল শরৎ কুমারের বাড়িতে। আর সেই অনুষ্ঠানেরই একটি গ্রুপ ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শরৎ কুমারের মেয়ে ভারালক্ষ্মী। এই ছবিতে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায়ের দ্বিতীয়বারের বেবি বাম্প স্পষ্ট দেখা দিয়েছে। যার ফলস্বরূপ এই গুঞ্জন আরো বিশ্বস্ত হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন:   সালমানের বিয়ের প্রস্তাব নাকচ করে দেন জুহি চাওলা, তিন দশক পরে সুযোগ বুঝে বদলা নিলেন ভাইজান