বিনোদন

মা হলেন জনপ্রিয় অভিনেত্রী অমৃতা রাও, জন্ম দিলেন ফুটফুটে পুত্র সন্তান

চলতি বছরে আমরা বহু অভিনেতা-অভিনেত্রীদের অন্তঃসত্বা হবার কথা শুনতে পাই। শুধুমাত্র তাই নয়,ইতিমধ্যেই টলিউড তথা বলিউড জগতেও একাধিক অভিনেতা-অভিনেত্রীর ঘর আলো করে জন্ম নিয়েছে সন্তান, সেই খবর ভক্তদের মনে খুশির সৃষ্টি করেছে। এই সবকিছুর মধ্যে আরো একবার বলিপাড়ায় খুশির খবর পাওয়া গেল। সম্প্রতি বলিউড অভিনেত্রী অমৃতা রাও -এর ঘর আলো করে জন্ম নিল পুত্র সন্তান। এই খুশির খবরটি প্রকাশ্যে আনার পাশাপাশি তার ম্যানেজার জানিয়েছেন মা এবং ছেলে দুজনেই সম্পূর্ণ রূপে সুস্থ আছেন।

বলিপাড়ার বেশ জনপ্রিয় একজন মুখ অমৃতা রাও। একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে তার অভিনয় ভক্তদের বিশেষভাবে মন জয় করেছে। জে আনমোল এর সাথে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন অমৃতা ২০১৬ সালে। বিয়ে হয়েছে অনেকগুলি বছর হয়ে গেল কিন্তু অবশেষে সুখবর পাওয়া গেল প্রায় ৪ বছর পর। যদিও তিনি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন সেই খবর প্রকাশ্যে আনতে দেখা যায়নি তাকে। অমৃতা এবং তার স্বামীকে আগের মাসে মুম্বাইয়ের একটি ক্লিনিকের সামনে দেখা গিয়েছিল এবং তারপরই সুখবরটি প্রকাশ্যে আসে যে তিনি মা হতে চলেছেন।

অমৃতার মা হওয়ার খবরটি প্রকাশ্যে আসার সাথে সাথে তার ভক্তরা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাকে। অপরদিকে মা হওয়ার পর অমৃতার স্বামী তার সমস্ত অনুগামী এবং শুভানুধ্যায়ীদের বিশেষ ধন্যবাদও জানান।

তিনি তার চলচ্চিত্র জীবনে একাধিক সিনেমাতে অসাধারণ অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন। তার অভিনীত “ম্যায় হু না”, “ইসক ভিসক”, “বিবাহ” চলচ্চিত্রগুলি বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি বিখ্যাত জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান এবং শাহিদ কাপুরের সাথে অভিনয় করেছেন তিনি। “দাদা সাহেব ফালকে” পুরস্কারটি পেয়েছেন অমৃতা “বিবাহ” চলচ্চিত্রটি করার জন্য। বিবাহ বন্ধনে বাঁধা পড়ার পর তেমন একটা চলচ্চিত্র জগতে অভিনয় করতে দেখা যায়নি অঙ্কিতা কে। আপাতত তার শেষ অভিনীত চলচ্চিত্র টি ছিল ২০১৯ সালের “ঠাকরে” ছবি জেটিতে তাকে নওয়াজউদ্দিন সিদ্দিক -এর সাথে অভিনয় করতে দেখা গেছে।

Related Articles

Back to top button