Homeবিনোদনএকরত্তি মেয়ের প্রথম জন্মদিন পালন করলেন অভিনেত্রী অঙ্কিতা, দেখুন ছবি

একরত্তি মেয়ের প্রথম জন্মদিন পালন করলেন অভিনেত্রী অঙ্কিতা, দেখুন ছবি

মেয়ের প্রথম জন্মদিন বলে কথা, প্রত্যেক মায়ের কাছে এই দিনটা ভীষণ স্পেশ্যাল। যখন সন্তান ভূমিষ্ঠ হয়, সেই সময়ের কষ্ট এক লহমায় গায়েব হয়ে যায়। সন্তানকে কোলে নেওয়ার সময় থেকে নতুন স্বপ্ন দেখা শুরু হয়ে যায় নতুন মায়ের। অভিনেত্রী অঙ্কিতা মজুমদারও নিশ্চয় ব্যতিক্রমী নন। গত বছর করোনা আবহয়ের মধ্যেই একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। সেই মেয়ে এখন ১ বছরের মাথায়।

‘জড়োয়ার ঝুমকো’, ‘ভূমি কন্যা’, ‘সাত ভাই চম্পা’- খ্যাত অঙ্কিতা বহুদিন ধরেই ছোট পর্দা থেকে দূরে রয়েছেন। করোনা আবহয়ে শ্বশুর বাড়ি আটকে যান। শেষে গুয়াহাটির হাসপাতালেই সন্তান প্রসব করেন। এই একটা বছর মেয়ের সঙ্গে পুরো সময় কাটিয়ে দিলেন অভিনেত্রী।

এদিন সপরিবারে মেয়ের জন্মদিন সেলিব্রেট করলেন অঙ্কিতা ও তার স্বামী সৌমিত্র পাল । গত ৭ সেপ্টেম্বর মা হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ৷ মেয়ের নাম রেখেছেন ‘আরুণ্যা’। এদিন মেয়ের জন্মদিন সপরিবারে একত্রিত হয়ে হৈ চৈ করে সেলিব্রেট করলেন তিনি। একটা ইয়া বড় কেক নিয়ে মেয়ের সঙ্গে কেক কাটলেন। অভিনেত্রীর গ্ল্যামার ছিল দেখার মতন। কোনো সন্দেহ নেই অঙ্কিতা এমনিতেই খুবই সুন্দরী, দিনদিন তার রূপ যেন আরো নজর কাড়ছে। এছাড়াও, সন্তান হওয়ার পর অনেকেই মুটিয়ে যান, অঙ্কিতা কিন্তু এর বিপরীত। এক বছরের মধ্যে নিজেকে আগের অঙ্কিতার ফিরিয়ে নিয়ে গিয়েছেন।

এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়া পেজে তার মেয়ের প্রথম জন্মদিনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। অনুরাগীরা কমেন্ট বক্সে ভালোবাসায় ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

MOST POPULAR ARTICLES