লুকিয়ে প্রেম আর না, বাবার পছন্দ করা পাত্রের সাথেই বিয়ের পিঁড়িতে বসতে চান অন্বেষা !

5

‘এই পথ যদি না শেষ হয়’-এর দৌলতে উর্মি ওরফে অন্বেষা হাজরা (Annwesha Hazra) এখন ঘরে ঘরে পরিচিত মুখ। কিন্তু উর্মির আড়ালে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন অন্বেষা। তাই এবার তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর কিছু সিক্রেট শেয়ার করলেন।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের শেয়ার করা ভিডিওতে ক্যাপশন দিয়ে অন্বেষা লিখেছেন, উর্মির ব্যাপারে তো সবাই জানেন, এবার অন্বেষার ব্যাপারে জানলে মন্দ কি! অন্বেষার শেয়ার করা ভিডিওতে তিনি তুলে ধরেছেন তাঁর কফি প্রেমের কথা। তিনি জানিয়েছেন, উচ্চমাধ্যমিক দেওয়ার সময় একটি জায়গায় পড়েছিলেন, অনেকক্ষণ পড়াশোনা করার পর কেউ যদি এক কাপ কফি খান, তাহলে তিনি যা পড়েছেন, তা তাঁর মনে থাকবে। এরপর থেকেই কফির দিকে ঝুঁকেছেন অন্বেষা।

আরও পড়ুন:   ঐশ্বর্যর রূপে মুগ্ধ পরিচালক, করেছে শরীর ছোঁয়ার বাহানা, সীমানা অতিক্রম করতেই ফল চূড়ান্ত

অন্বেষা নিজে অভিনয় করেন। ফলে ফিল্ম তাঁর পছন্দের বিষয়। প্রিয় ফিল্ম অনেকগুলি হলেও ‘থ্রি ইডিয়টস’ তাঁর কাছে অত্যন্ত পছন্দের। অভিনেত্রী হলেও নিজের ডায়েট থেকে মিষ্টি বাদ দিতে পারেননি তিনি। অন্বেষার ফেভারিট হল পায়েস। বেড়াতে যেতে ভালোবাসেন অন্বেষা। পাহাড় ও সমুদ্র, দুই জায়গাতেই বেড়াতে গিয়েছেন তিনি। তবে সমুদ্র তাঁর বেশি পছন্দের। কারণ সমুদ্রের পাড়ে দাঁড়ালে তাঁর মনে হয়, তিনি কোথাও হারিয়ে গেছেন। তবে প্রেম তাঁর দ্বারা হবে না বলেছেন তিনি। তাঁর একা থাকতে সমস্যা রয়েছে ফলে পরিবারের সদস্যরা তাঁর বিয়ের কথা ভাবছেন। বাবা বিয়ে দিতে চাইলে বিয়ে করে নেবেন বলে জানিয়েছেন তিনি। কিন্তু বিয়ের আগে কিছুদিন হবু বরের সাথে প্রেম করতে চান অন্বেষা। তাঁর মতে, ভালোবাসার মতো বিলাসিতা আর কিছু হয় না।

বর্ধমানের মেয়ে অন্বেষা যোগমায়া দেবী কলেজ থেকে সাইকোলজি নিয়ে পড়াশোনা করেছেন। ‘কাজললতা’, ‘বৃদ্ধাশ্রম’, ‘চুনী-পান্না’, ‘ঠাকুমার ঝুলি’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অন্বেষা। কিন্তু ‘এই পথ যদি না শেষ হয়’ তাঁকে আলাদা পরিচিতি দিয়েছে।