বিনোদনভাইরাল

পুরুষাঙ্গের মতো কেক কেটে জন্মদিন পালন অভিনেত্রীর, বিতর্কের ঝড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

পুরুষাঙ্গ মুখে নিয়ে বার্থ ডে কেক কাটার একটা ফ্যাশন উঠেছে। একতা কাপুরের নাগিন নিয়া শর্মা এবার তাঁর জন্মদিন সেলিব্রেট করলেন পুরুষাঙ্গ মুখে নিয়ে। গাড় চকলেট কালারের পুরুষাঙ্গ জন্মদিনে দেখতে পেয়ে কি করবেন ভেবে পাচ্ছিলেন না। চঞ্চল মন শুধু ক্যামেরার সামনে পোজ দিচ্ছিল আর উন্মাদনার পারদ চড়াচ্ছিল।

লাস্যময়ী অভিনেত্রী নিয়া শর্মা সদ্য ৩০ এ পা রাখলেন। ব্যাস তাতেই বাড়ল উন্মাদনার পারদ। একের পর এক কেক নিয়ে হাজির বন্ধুরা। প্রতিটা কেক কাটার সময় নিয়া বিভিন্ন রকমের ড্রেস পড়েছিলেন। কিন্তু যেই শেষের কেক কাটবেন, অমনি বেড়িয়ে এলো সেই কাল কেউটে। একতা কাপুরের নাগিন সেই কাল কেউটের কাছে হেরেই গেছেন। একেবারে ছুড়ি দিয়ে ফালাফালা করে দিলেন সেই কাল কেউটেকে। ওমা আপনারা কি ভাবছেন সত্যি সাপ এসেছিলো? আরে মশাই ওটাই ছিল সেই পুরুষাঙ্গ কেক। গোল কেকের মাঝখান ফুঁড়ে বেড়িয়ে এসেছে ওই চকলেট পুরুষাঙ্গ।

কেক টাকা থেকে শুরু করে কেকের সঙ্গে পোজ দিয়ে ছবি, সবটাই নেট দুনিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। পাশাপাশি চরম ট্রোলের শিকার হন অভিনেত্রী। তাতে কুছ পরোয়া নেহি। দিব্যি আনন্দে মাতলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে পোজও দিলেন। চলুন দেখে নিন সেই নাগ-নাগিনের চরম ভিডিও।

সেলেব হয়ে এমন পোস্ট! সেলেব হয়েছে বলে যা ইচ্ছা করবে! অশ্লীল ভিডিও পোস্ট করতে রুচিতে কি বাধেনা সেলেবদের? এমনই নানান মন্তব্যের শিকার হন অভিনেত্রী নিয়া শর্মা। কিন্তু ওই চকলেট পুরুষাঙ্গ অভিনেত্রী ছুড়ি দিয়ে সাইজ করে পিস পিস করে কেটেই ছেড়েছেন।

Related Articles

Back to top button