ভাইরালভিডিও

স্বল্প পোশাকে বাড়ির ছাদে উদ্দাম নেচে নেট দুনিয়ায় ট্রোলের শিকার ‘পটলকুমার’ হিয়া দে, ভাইরাল ভিডিও

ছোট হোক কি বড়, অভিনেতা অভিনেত্রীরা তাঁদের কার্যকলাপের জন্য প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হন। বিশেষ করে সেটি যদি কোনো শিশুশিল্পী হয়। নেটিজেনরা শিশুশিল্পীদের দুম করে বড় হওয়াটা খুব একটা ভালো ভাবে নিতে পারেনা। সম্প্রতি ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের শিশুশিল্পী ‘পটল’ ওরফে অভিনেত্রী হিয়া দে (Hiya Dey) নেটিজেনদের রোষের মুখে পড়লেন। ‘পটলকুমার’ চরিত্রটি খুবই জনপ্রিয়তা লাভ করেছিল। অনেকদিন হলো সিরিয়াল শেষ হয়ে গেলেও এখনো চরিত্রটি জনগণের মনের মধ্যে রয়েছে। শিশুশিল্পী হিয়া (Hiya Dey) বর্তমানে যুবতী। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিও রিল শেয়ার করেছেন। আর তাতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন:   Hiya Dey: "পড়াশোনাটাও একটু করো!" সোশ্যাল মিডিয়ায় নাচ করে ট্রোলের স্বীকার অভিনেত্রী হিয়া

আজকাল ইনস্টাগ্রামে রিল বানানো একটা ট্রেন্ডের পর্যায়ে পৌঁছেছে। সাধারন জনগন থেকে টিভির পর্দার অভিনেতা অভিনেত্রীরা সবাই ইনস্টারিল বানায়। সেরকমই অভিনেত্রী হিয়া দে (Hiya Dey) ইনস্টা রিল ভিডিওটিতে একটি রিমিক্স গানে নাচতে দেখা গেছে। সবুজ রঙের ওয়ানপিস ওয়েস্টার্ন ড্রেস এবং খোলা চুলে শীতের মিঠে রোদ মেখে নিজের বাড়ির ছাদে আপন মনে নাচছেন অভিনেত্রী। এই ভিডিও শেয়ার করার সাথে সাথেই নেটিজেনদের বিভিন্ন রকম মন্তব্যে কমেন্ট বক্স ভরে গেছে।

কমেন্ট বক্সে ভালো এবং খারাপ দুই রকম মন্তব্য দেখা গেছে। অনেকেই তাঁর নাচের প্রশংসা করে বলেছেন ‘ওয়াও’। আবার অনেকে ‘সেক্সি লাগছে’ অথবা ‘কিউট গার্ল’ এর রকম মন্তব্যও করেছেন। তবে অনেকেই নেগেটিভ এবং নোংরা মন্তব্য করেছেন। অভিনেত্রীর এই ভিডিও দেখে কেউ লিখেছেন ‘পটলের ভর্তা’। আবার অনেকেই ভীষণ কুৎসিত ইঙ্গিত করেছেন।

তবে যদিও অভিনেত্রী হিয়া দের (Hiya Dey) সাথে এটি প্রথম ঘটনা নয়। এর আগেও বেশ কয়েকবার তাঁকে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছিল। এমনকি তাঁর মা কেও বিভিন্ন রকমের কটুক্তি শুনতে হয়েছিল। সম্প্রতি এই ভিডিওটিতে আবারো একবার কটাক্ষে শিকার হলেন অভিনেত্রী। তবে আপাতত এই সমস্ত নেগেটিভ মন্তব্যকে খুব একটা পাত্তা দিতে চাননা অভিনেত্রী।

Related Articles

Back to top button