সর্বশেষ

‘উফফ কী সুন্দর বগল’, মডার্ন লুকে ছবি শেয়ার করে ট্রোলের শিকার অভিনেত্রী ইন্দ্রাণী হালদার

সোশ্যাল মিডিয়ায় রাতদিনই অভিনেতা-অভিনেত্রীদের বিভিন্ন রকম কার্যকলাপের জন্য নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়। সম্প্রতি অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder) স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ শুটিং শেষ করেছেন। দীর্ঘদিন চলা এই ধারাবাহিকের শুটিং শেষ হওয়ার পরপরই অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের কিছু ওয়েস্টার্ন ড্রেসের ছবি শেয়ার করেন। আর তা করতে গিয়ে বিপত্তির মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তাঁকে নেটিজেনরা কটাক্ষ করে বলেন ‘শ্রীময়ী আন্টিকে হঠাৎ জুন আন্টির মত দেখাচ্ছে কেন!‘

আরও পড়ুন:   সহজেই মুক্তি পাচ্ছেন না রোশন! শুধুমাত্র ডিভোর্স নয়, খোরপোশের টাকাও চাই অভিনেত্রী শ্রাবন্তীর

সোশ্যাল মিডিয়ায় সবসময়ই নায়ক নায়িকাদের নিয়ে চর্চা চলতেই থাকে। কিছুদিন আগেই অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrni Halder) শেষ করেছেন শ্রীময়ী সিরিয়ালের শুটিং। সিরিয়ালের মূল চরিত্রে অভিনয় করেছিলেন। শ্রীময়ী চরিত্রের হাত ধরে সিরিয়ালটি চূড়ান্ত সাফল্য পেয়েছে। শাড়ি পরিহিত সাদামাটা এক অবহেলিত গৃহবধূর চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। কিন্তু সিরিয়াল শেষ হতে না হতেই ছোট করে চুল ছেঁটে, ওয়েস্টার্ন পোশাকে সকলের সামনে ধরা দেন। বলতে গেলে একদম ভোল বদল করে ফেলেন অভিনেত্রী।

আরও পড়ুন:   দুই মহিলা জ্বলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় অবশেষে গ্রেফতার দুই

একেবারে মেম সাহেবের মত লুকের ছবি শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায় তা হু হু করে ভাইরাল হতে থাকে। বয়স পঞ্চাশ হওয়া সত্ত্বেও এই ছবিতে তাঁকে দেখে বোঝার উপায় নেই। ছোট ছোট করে চুল ছেঁটে, হলুদ রঙের ওয়ান পিস ,সাথে সানগ্লাস নতুন লুকে যথেষ্ট গ্ল্যামারাস লাগছিল তাঁকে। তবে ছবি শেয়ার করার সাথে সাথে নেটিজেনরা একদিকে যেমন তাঁকে প্রশংসা করেছেন অনেকেই তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি।

আরও পড়ুন:   প্রকাশ্য সমাবেশের মধ্য দিয়ে শুরু হল দিনহাটা ১নং ব্লকের সারা ভারত কৃষক সভা

একজন নেটিজেন তাঁর ছবি দেখে সরাসরি কমেন্ট করেন, ”উফ কি সুন্দর বগল”। আবার একজন প্রশ্ন করেন ”এটা কি ধরনের ফ্যাশন?” অনেকে বলেছেন তাঁকে একদম জুন আন্টির মতো লাগছে এবং রোহিত জেঠু মারা যাওয়ার শোকে তার এই ট্রানসফর্মেশন এসব মন্তব্যও করেছেন। তবে আপাতত এই সমস্ত নেগেটিভ মন্তব্যকে পাত্তা না দিয়ে স্বমেজাজে অভিনেত্রী নিজেকে মেলে ধরেছেন।

Related Articles

Back to top button