এক রাতের জন্য ২.৫ কোটি টাকা নিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

প্রতিবছরই বছরের শেষ দিন অর্থাৎ থার্টি ফার্স্ট নাইট অন্যরকম ভাবে পালন করার চেষ্টা করেন সকলে। এইদিন বাড়িতে অথবা কোন ডিস্কো তে পার্টি করার ব্যবস্থা করেন বহু মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি বলিউড তারকারা নিজেদের মতো করে পালন করেন এই দিনটি। বিভিন্ন হোটেল এবং ক্লাবে পারফর্ম করে থাকেন তারা। অভিনেতাদের থেকে বেশি অভিনেত্রীরাই এই সমস্ত অনুষ্ঠানে পারফর্ম করে থাকেন। প্রতিবছর একাধিক বলিউড তারকা অংশ নেন এই সমস্ত হাইপ্রোফাইল পার্টিতে। তাদের মধ্যে রয়েছেন বিপাশা বসু, মল্লিকা শেরাওয়াত, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরা। এছাড়া আরো অনেক অভিনেত্রী আছেন যারা এই সমস্ত পার্টিতে অংশগ্রহণ করেন।

তবে এই সব অভিনেত্রীদের ছাপিয়ে যিনি সর্বোচ্চ সম্মানিত থার্টিফার্স্ট নাইটে পারফর্ম করেন তিনি হলেন জ্যাকুলিন ফার্নান্দেজ।বছরের শেষ দিন জমকালো আয়োজনের একটি পার্টিতে নাচ করার জন্য আড়াই কোটি রুপিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখনো পর্যন্ত তিনি একজন অভিনেত্রী যিনি সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন। এর আগে গত বছর ৮০ লাখ টাকা পারফর্ম করেছিলেন তিনি একটি পার্টিতে। মাত্র এক বছরের ব্যবধানে তার পারিশ্রমিক বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৭০ লাখ। সত্যিই বিষয়টি অবাক করার মত।

সালমান খানের বিপরীতে ছবিতে অসাধারণ অভিনয় করার পর আলোচনায় এসেছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। এরপরই তার জনপ্রিয়তা আস্তে আস্তে বেড়ে যায়। কমপক্ষে হাফ ডজন অনুষ্ঠানের জন্য প্রস্তাব আসে এই অভিনেত্রীর কাছে।তবে এই সব কিছুকে ছাপিয়ে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলের জন্য পাকাপাকিভাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই অনুষ্ঠানে নিজেকে একেবারে খোলামেলা রূপে সকলের কাছে উপস্থাপন করবেন তিনি।

এই নাচের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। এই বিষয়ে তাকে জিজ্ঞাসা করায় তিনি বলেন যে, তিনি এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। প্রতিবছর এই দিনটির জন্য তিনি অপেক্ষা করে থাকেন।