‘শীঘ্রই তৃতীয় সন্তানের সঙ্গে আলাপ করা করাবো’, খুশির খবর দিলেন বেগম করিনা কাপুর

12

বলিউডের বেবো ওরফে কারিনা কাপুর খান বি টাউনের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী। করিনার ব্যক্তিত্ব তার স্টাইল স্টেটমেন্ট সবকিছু মিলিয়ে অভিনেত্রী সকলের মনের মল্লিকা। বিয়ে করেছেন অভিনেতা সইফ আলী খানকে। দুই সন্তানের মা হয়েও নিজেকে পারফেক্ট ফিগারে ধরে রেখেছেন অভিনেত্রী। কেরিয়ারের ক্লাউড লাইনে থাকতে প্রথম সন্তান তৈমুরকে জন্ম দেন অভিনেত্রী কারিনা কাপুর খান। তৈমুরের জন্মক্ষণ থেকেই সে হয়ে ওঠে বি টাউনের অন্যতম সেলিব্রেটি। তৈমুরকে দেখলেই ছুটে আসেন পাপারাৎজিরা। যার ফলে স্বাভাবিক ছন্দে বড় হয়ে ওঠা হচ্ছেনা নবাব পুত্ররোর আর তার জন্য বেশ অসন্তুষ্ট না করিনা এবং বাবা সইফ।

তৈমুরকে দেখে তাই দ্বিতীয় সন্তানকে আড়ালে রেখেছেন করিনা আর সইফ। এখনো পর্যন্ত করিনার দ্বিতীয় ছেলে জেয় এর কোনো ছবি প্রকাশ্যে আনিনি তারা। এখনো পর্যন্ত সাইফিনার দ্বিতীয় সন্তানকে দেখেনি কেউই আর তারই মধ্যে তৃতীয় সন্তানের আগমনের বার্তা ঘোষণা করলেন করিনা।

তবে কি আবার মা হতে চলেছেন করিনা কাপুর খান! প্রশ্ন উঠতেই করিনা বিষয়টিকে স্পষ্ট করলেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করিনা জানালেন, আমি খুব তাড়াতাড়ি আমার তৃতীয় সন্তানকে আপনাদের সামনে আনব।” তবে এই সন্তান করিনার লেখা বই।

করিনা তাঁর গর্ভাবস্থার জার্নি নিয়ে লিখেছেন একটি বই। ৯ অগাস্ট তিনি জানাবেন তার এই বইয়ের কথাই। আর তাই হাতে কফি কাপ নিয়ে তার ইনস্টাগ্রাম পেজটিতে ওইদিন চোখ রাখতে সকলকে অনুরোধ করলেন করিনা। নিজের রচিত এই বইকে নিজের তৃতীয় সন্তান বলেই ব্যাখ্যা করছেন বলিউডের বেবো।বিকেল ৫ টায় সকলের পরিচয় করিয়ে দেবেন। বইটির নাম ‘KAREENA KAPOOR KHAN’S PREGNANCY BIBLE”। Ar সেই বইয়ের সঙ্গেই ৯ তারিখ বিকেল ৫ টায় সকলের পরিচয় করিয়ে দেবেন সইফ বেগম। ইনস্টাগ্রামেই হবে এই বইটির আনুষ্ঠানিক লঞ্চ।বইটি পাওয়া যাবে অ্যামাজনে।আগে থেকেই তিনি প্রি-বুকিংয়ের জন্য লিঙ্ক দিয়ে রাখা হয়েছে।

আরও পড়ুন:   প্রথমবার একসাথে ক্যামেরাবন্দি মামা-ভাগ্নে! ইউভানকে আদরে ভরিয়ে দিলেন জিৎ গাঙ্গুলী