পাতলা ফিনফিনে শাড়ি, বিনা অন্তর্বাসে বাঙালি অভিনেত্রী মনে করিয়ে দিলেন মন্দাকিনিকে

70

একসময় ‘রাম তেরি গঙ্গা মেয়লি’ সিনেমার দ্বারা দর্শকদের মনে ঝড় তুলেছিলেন অভিনেত্রী মন্দাকিনী। আর ওই সিনেমার মূল আকর্ষণ ছিলেন এই অভিনেত্রী নিজেই। যেখানে তার শরীরের সাদা ফিনফিনে শাড়িতে মুগ্ধ হয়েছিলেন সকলে। এমনটাও শোনা যায় যে তার এই রূপ দেখেই নাকি তার প্রেমে পড়েছিলেন দাউদ। এক কথায় বলতে গেলে তার শরীরী আবেদনে কুপোকাত হয়েছিলেন পুরুষ অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by (@katha_nandi)

সময় যত এগিয়েছে টলিউডের অভিনেত্রীরাও এগিয়ে গিয়েছেন। বর্তমানে সবরকম সাহসী পোশাকে দেখা যায় তাদের। উঠতি অভিনেত্রী হোক বা পুরনো সকলেই বিভিন্নভাবে নজর কাড়েন সকলের। সেরকমই একজন অভিনেত্রী হলেন কথা নন্দী (Katha Nandi)। যিনি অভিনয় করেছেন বেশ কয়েকটি ওয়েব সিরিজে। অভিনয়ের পাশাপাশি মডেলিং-ও করেন তিনি। যেই কারণে ইতিমধ্যেই তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন বহুমাত্রায়। আসলে অন্যান্য টলিউড নায়িকাদের থেকে আলাদা তিনি।

 

View this post on Instagram

 

A post shared by (@katha_nandi)

অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সমানভাবে সক্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এমন একটি ছবি যা দেখে অভিনেত্রী মন্দাকিনীর কথা মনে পড়েছে সকলের। এই ছবিতে তার পরনে ছিল সাদা শাড়ি, তবে ছিলনা কোন ব্লাউজ বা অন্তর্বাস। একইসাথে খোলা চুলে হেঁটে আসছেন পাথরের উপর দিয়ে। আসলে এটি ছিল একটি ফটোশুটের দৃশ্য। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে তার সেই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by (@katha_nandi)

আর কমেন্টে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন সকলে। এর পাশাপাশি তিনি আরও একটি বিষয় সামনে এনেছিলেন।জানিয়েছিলেন একটি শ্যুট থেকে ফেরার সময় তাকে নাকি ফাঁকা রাস্তায় একা নামিয়ে দেওয়া হয়। যদিও বিষয়টি তিনি প্রযোজককে জানিয়েছেন তবে তিনিও তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এমনকি তাকে এও হুমকি দেন যে তাকে টলিউডে কোনো কাজের সুযোগ দেওয়া হবে না। তবে ভয় না পেয়ে কথা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটি সকলের সামনে তুলে ধরেছিলেন।

আরও পড়ুন:   ১৫ বছরের ছোট ছেলের সাথে চুটিয়ে প্রেম, অবশেষে মুখ খুললেন সুস্মিতা সেন