দীর্ঘ প্রতিক্ষার অবসান! ভক্তদের আবদারে ছেলের মুখ প্রকাশ্যে আনলেন মধুবনী

1052

ভক্তদের ডিম্যান্ড ফুলফিল করতে অবশেষে নিজের প্রতিজ্ঞা ভাঙলেন অভিনেত্রী মধুবনি গোস্বামী(Madhubani Goswami)। অভিনেতা রাজা গোস্বামীকে(Raja Goswami) বিয়ে করে সুখে সংসার করছেন এখন এই অভিনেত্রী। সম্প্রতি কয়েক মাস আগেই তাদের ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। ভালোবেসে ছেলের নাম দিয়েছেন কেশব(Keshav)।

যদিও এই দম্পতিকে সবাই ছোটপর্দার ওম-তোড়া(Om-Tora) নানেই বেশি চেনেন। সত্যি বলতে কি পর্দার প্রেম বাস্তবে রূপায়িত হতে দেখে খুশি দর্শকরাও। প্রসঙ্গত, ওম অর্থাৎ রাজা গোস্বামী এখন খড়কুটো ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে তোরা অর্থাৎ মধুবনি এখন আপাতত হাউজ ওয়াইফ। আর তার সবথেকে বড় দায়িত্ব এখন তাদের পুঁচকে ছেলে কেশবকে সামলানো।

তবে আর পাঁচটা সেলিব্রিটি কাপলের মতো তারা তাদের ছেলেকে লাইমলাইট আনবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছিলেন। তাই তো সন্তানের জন্মের পর এতদিন কেটে গেলেও ছেলের মুখ প্রকাশ্যে আনেননি তাদের কেউই। তবে সেই প্রতিজ্ঞা এইবার ভাঙলেন অভিনেত্রী মধুবনি। ভক্তদের ডিম্যান্ড পূরণ করতে একরত্তি কেশবের একটি মিষ্টি ভিডিও করে সোশ্যালে পোস্ট করলেন অভিনেত্রী।

আর সেই ভিডিও দেখে আপ্লুত ভক্তরা। কেশবকে দেখার জন্য যে তারা উদগ্রীব হয়েছিল তা স্পষ্ট। ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যতই হোক ওম-তোরার ছেলের প্রথম ঝলক বলে কথা। তা কি আর মিস করতে চাইবে দর্শকরা।

আরও পড়ুন:   বয়স নিয়ে ট্রোলের যোগ্য উত্তর, 'কলকাতার রসগোল্লা'। গানে দেবশ্রীর নাচে মুগ্ধ দর্শক