সাদা হট প্যান্ট উন্মুক্ত নাভি, বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন মধুমিতা

34

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বরাবর বিভিন্ন পোশাকে ফটোশুট করতে পছন্দ করেন। শাড়ি, লেহেঙ্গা-চোলি কোনও কিছুই বাদ যায়নি। এবার মধুমিতা আরও একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের রিপড হট প‍্যান্ট এবং ফ্লোরাল প্রিন্টেড টিউব টপ। ক‍্যাপশনে মধুমিতা ‘সিক্রেট’ কথাটি ব্যবহার করেছেন। এই ছবিটি সম্ভবতঃ মধুমিতার নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’-র শুটিংয়ের সময় তোলা। কারণ এই মিউজিক ভিডিওতেও মধুমিতাকে প্রায় একই ধরনের পোশাকে দেখা গেছে।

আরও পড়ুন:   বিয়ের আগেই প্রি-হানিমুন! তুষারপাতে অন্তরঙ্গ মুহূর্তে জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

সম্প্রতি রিলিজ করেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত মিউজিক ভিডিও ‘ও মন রে’। দীর্ঘদিন পরে আবারও একসঙ্গে যশ-মধুমিতাকে পর্দায় দেখা গেল। তাঁদের অনস্ক্রিন রসায়ন বরাবর প্রশংসিত হয়েছে। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে ‘যশমিতা’ জুটি সকলের কাছে পরিচিতি পায়।

বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করেছে এসভিএফ। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)।