বিনোদনভাইরালভিডিও

অসাধারণ নেচে ‘ডান্স দিওয়ানে-৩’ এর মঞ্চ কাঁপালেন মাধুরী ও মৌনির যুগলবন্দী, রইল ভিডিও

‘ডান্স দিওয়ানে 3′-র উষ্ণতার পারদ ক্রমশ চড়ছে। কালার্স চ্যানেলের এই জনপ্রিয় ডান্স শো সাধারণ ঘরের প্রতিযোগীদের জন্য এক অনন্য প্ল্যাটফর্ম। ‘ডান্স দিওয়ানে 3′-এর তুরুপের তাস হলেন ‘মোহিনী’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। মাধুরী এই শোয়ের বিচারক। সম্প্রতি তিনি শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল।

মাধুরীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, তিনি তাঁর কেরিয়ারের আইকনিক ফিল্ম ‘হাম আপকে হ্যায় কৌন’-এর বিখ্যাত গান ‘মায়ে নি মায়ে’-র সঙ্গে ‘মোহিনী’-র সঙ্গে পাল্লা দিয়ে নাচছেন মৌনি রায় (Mouni Roy)। এদিন মৌনি এসেছিলেন ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে বিশেষ অতিথি হয়ে। তাঁর পরনে ছিল সোনালি রঙের শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। মাধুরীর পরনে ছিল ভায়োলেট রঙের শিফন শাড়ি যাতে ছিল ফুলের এম্ব্রয়ডারি ও স্লিভলেস ব্লাউজ।

মৌনি ও মাধুরীর এই যুগলবন্দী নেটে শেয়ার হওয়ার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। নাচের শেষে মৌনি জড়িয়ে ধরেছিলেন মাধুরীকে। ইন্সটাগ্রাম রিলটির কমেন্ট বক্সে মৌনি মাধুরীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তবে শোয়ে মৌনি একা আসেননি। তাঁর সঙ্গে এসেছিলেন গায়ক জুবিন নৌটিয়াল (Jubin Nautiyal)। কালার্স চ্যানেলের মাধ্যমে মৌনি ও জুবিন তাঁদের আপকামিং মিউজিক ভিডিও ‘দিল গলতি কর বৈঠা হ্যায়’-এর প্রোমোশন করছেন। এদিন মাধুরীর সঙ্গে ‘ঘর মোরে পরদেশীঁয়া’-র সঙ্গেও নেচেছেন মৌনি।

এর আগে মৌনি ‘ডান্স দিওয়ানে 3′-এর মঞ্চ থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা ছবিতে মৌনির সঙ্গে রয়েছেন মাধুরী, জুবিন, শোয়ের অপর দুই বিচারক ধর্মেশ (Dharmesh) ও তুষার কালিয়া (Tushar Kalia)। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে মৌনি লিখেছেন, সন্ধ্যাটা স্বপ্নের মতো ছিল।

আরও পড়ুন:   কিংবদন্তি সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়ের ফোন কেটে দিয়েছিলেন রূপম ইসলাম!

Related Articles

Back to top button