‘দর্শকরা ভার্জিন নায়িকা পছন্দ করেন’, বিস্ফোরক অভিনেত্রী মহিমা!

11

বিগত কয়েক বছর ধরে বলিউড বারবার কাস্টিং কাউচ বাণে জর্জরিত হয়েছে। বারবার উঠেছে ‘মিটু’ প্রসঙ্গ। এবার মুখ খুললেন মহিমা চৌধুরী (Mahima Chowdhury)। তিনি বলিউডের তৎকালীন সময় ও বর্তমান সময়ে নায়িকা তথা অভিনেত্রীদের অবস্থানের তুলনা করেছেন।

মহিমা জানিয়েছেন, তিনি যে সময় ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, সেই সময় ভার্জিন নায়িকাদের দেখতে পছন্দ করতেন দর্শক। তবে তাঁর মতে, ইন্ডাস্ট্রি এখন আগের থেকে অনেকটাই আলাদা। নায়িকাদের পরিস্থিতির উত্তরণ ঘটেছে। ভাল পারিশ্রমিকের পাশাপাশি তাঁরা ভালো চরিত্র পাচ্ছেন। কিন্তু মহিমার সময় পরিস্থিতি ছিল অন্যরকম। যে মুহূর্তে কোনো নায়িকা কাউকে ডেট করা শুরু করতেন, তখন তা তাঁর কেরিয়ারের উপর প্রভাব ফেলত। দর্শকদের ধারণা ছিল, নায়িকা ভার্জিন হবে যে কোনোদিন চুম্বন করেনি।

আরও পড়ুন:   ‘দর্শকরা ভার্জিন নায়িকা পছন্দ করেন’, বিস্ফোরক অভিনেত্রী মহিমা!

মহিমা বলেন, সেই সময় নায়িকাদের বিয়ে হয়ে গেলে তাঁদের কেরিয়ার শেষ হয়ে যেত। যদি তাঁরা মা হতেন, তাহলে দর্শকদের কাছে তাঁদের গ্রহণযোগ্যতা থাকত না। তবে শুধুমাত্র নায়িকারাই নন, নায়করাও এই ধরনের পরিস্থিতির মুখোমুখি হতেন। এই কারণে ‘কয়ামত সে কয়ামত তক’ মুক্তির সময় আমির খান (Amir Khan) বিবাহিত, তা কাউকে জানতে দেওয়া হয়নি। একই ঘটনা ঘটেছিল গোবিন্দা (Govinda)-র ক্ষেত্রেও।

কিন্তু সময় বদলেছে। মহিমা জানালেন, চিত্রটাও অনেক বদলেছে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-রা বিয়ের পরেও দিব্যি নায়িকার ভূমিকায় অভিনয় করছেন। রোম‍্যান্টিক চরিত্রেও মানুষ তাঁদের পছন্দ করছেন। ফলে এই ধরনের সমস্যার সমাধান অনেকটাই হয়েছে।