Homeবিনোদনমাধ্যমিক পাশ করেই ফের সুখবর, চুপিচুপি বিয়ে সেরে ফেললেন ‘কৃষ্ণকলি’র মুন্নি!

মাধ্যমিক পাশ করেই ফের সুখবর, চুপিচুপি বিয়ে সেরে ফেললেন ‘কৃষ্ণকলি’র মুন্নি!

২১ সালটি শুরু হওয়ার সাথে সাথেই টলিপাড়ায় বিয়ের ধুম লেগেছে। হঠাৎ করেই বিভিন্ন সেলিব্রেটিদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। এরই মাঝে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি মুন্নি ওরফে অনন্য গুহর (Ananya Guha) বিয়ের ছবি ও উঠে এসেছে নেট বাসীদের সামনে।

এই বছর অনন্যা গুহ (Ananya Guha) মাধ্যমিক পাস করেছেন। হঠাৎই সেলিব্রিটিদের বিয়ের ছবির সাথে এই অভিনেত্রীর বিয়ের ছবি পাবলিশ হওয়াতে নেটবাসীরা অবাকই হয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল কনের সাজে নিজের একটি ছবি পোস্ট করেন অনন্যা (Ananya Guha)। ছবি পোস্ট করার সময় তিনি লিখেছেন যে তিনি বিবাহিত। এর পাশাপাশি আরও একটি ছবিতে অনন্যার (Ananya Guha) সিঁথিতে সিঁদুর দেখা গেছে। এই ছবি আপলোড হওয়ার পর নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে যে এই অভিনেত্রী তাহলে উচ্চমাধ্যমিক আর পড়বেন না?

আসলে এই ছবিতে অভিনেত্রীকে বিবাহিত দেখালেও বাস্তব জীবনে তিনি বিবাহিত নন। এটি তাঁর রিলের বিবাহ। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর পাওয়া যায় অনন্যা ওটিটি প্লাটফর্মে কাজ করেন। আর এই ওটিটি প্লাটফর্মে কাজ করার জন্য তাঁর একটি বিবাহিত মহিলার রোলের জন্য শুটিং চলছে। আর সেই ছবি তিনি ইনস্টাগ্রামে দিয়েছেন।

কিছুদিন আগে অনন্যা গুহ (Ananya Guha) তাঁর মা ইন্দ্রানী গুহ-র(Indrani Guha) সাথে দিদি নাম্বার ওয়ান শো এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন। সেখানে অনন্যার (Ananya Guha) মা অনন্যার (Ananya Guha) সমস্ত গোপন কথা ফাঁস করে দেন। অনন্যার (Ananya Guha) নাকি পড়াশোনা করতে একটুও মন লাগে না। শুটিং না থাকলেও অভিনয়ের সেটে তিনি যান। তবে অনন্যা (Ananya Guha) নতুন নতুন রেসিপি খাবার বানাতে বেশ পছন্দ করেন। এমনকি লকডাউন এর সময় মাকে ঘরের অনেক কাজে সাহায্য করেছিলেন তিনি।

MOST POPULAR ARTICLES