শাহরুখ খানকে গ্রেফতার করতে মরিয়া নয়নতারা

33

সম্প্রতি বলিউড বাদশা অর্থাৎ অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan) সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছেন। বেশ কিছু বছর হয়ে গিয়েছে এখনো অবধি কিং খানের একটাও হিট সিনেমা মুক্তি পায়নি বড় পর্দায়। শেষ অব্দি যেকটি সিনেমা করেছিলেন সবকটি ফ্লপ হয়েছিল বক্স অফিসে। তারপরই আসে লকডাউন। সম্প্রতি তাঁর বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan) আচমকাই মাদক মামলায় এনসিবির হাতে ধরা পড়েছেন। এরপরই খবরের শিরোনামে আবারো জায়গা করে নিয়েছেন শাহরুখ এবং তার পুত্র আরিয়ান খান।

আরও পড়ুন:   যে তিন ক্রিকেটারকে দল থেকে ছাঁটাই করা উচিত হয়নি কলকাতা নাইট রাইডার্সের!

ছেলে জেল হেফাজতে থাকার সময়ই সমস্ত শুটিং বন্ধ রেখেছিলেন কিং খান। বিজ্ঞাপন থেকে শুরু করে সমস্ত সিনেমার কাজ একেবারে বন্ধ করে দিয়েছিলেন। তবে তাঁর জন্মদিনের আগেই ছেলেকে জামিনে মুক্ত করে দেয়া হয়েছে। এখন টিভির পর্দায় বিজ্ঞাপনে শুধুই শাহরুখ খানের চমক। তবে এত কিছুর মধ্যেই হঠাৎ করে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা পেলেন কোথা থেকে! কেনই বা তিনি হঠাৎ গ্রেফতার করাতে চান শাহরুখ খানকে!

আরও পড়ুন:   সাত পাকে বাঁধা পড়লেন নোয়া-কিয়ান জুটি, দম্পতিকে শুভেচ্ছা ভক্তদের

তামিল পরিচালক এটলি কুমারের প্রথম হিন্দি ছবি লায়ন-এ অভিনয় করতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’-এর পর ভারতীয় সংস্করণ হবে সেটি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই ছবির শুটিং। এই ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেতা শাহরুখ খান এবং নয়নতারা দুজনে।

এতদিন তিনি ছবির কাজ বন্ধ রেখে দিয়েছিলেন তাঁর বড় ছেলে আরিয়ান খানের জন্যেই। তবে সমস্ত কিছু কাটিয়ে আবারো লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় কামব্যাক করেছেন অভিনেতা। এই কাহিনীতে রয়েছে একজন কড়া এবং দুঃসাহসী মহিলা পুলিশের ভূমিকা। যে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে (Nayanthara)। কাহিনী অনুযায়ী, তিনি গ্রেফতার করাতে চাইবেন অভিনেতা শাহরুখ খানকে। তবে পুরো গল্পে কী কী চমক অপেক্ষা করছে দর্শকের জন্য তা জানতে হলে অবশ্যই অপেক্ষা করতে হবে ছবির মুক্তির জন্য।

আরও পড়ুন:   বুধবারও ঘরে ফেরা হল না শাহরুখ পুত্র আরিয়ানের! ফের শুনানি বৃহস্পতিবার