টাইট পোশাকে স্পষ্ট বক্ষযুগল! ক্যামেরার সামনে স্তনযুগল ঢাকছেন নোরা ফতেহি, ভাইরাল ভিডিও

125

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নোংরা ফতেহি। নিজের নাচ এবং অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে ধরা দেন নিজের অনুগামীদের কাছে। মাঝেমাঝেই তাকে হট লুকে দেখতে পাওয়া যায়। মেদহীন শরীরে ঝড় তোলেন নিজের অনুগামীদের মনে। বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার কারন হয়ে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন:   প্লাস্টিক সার্জারি করিয়ে বক্ষযুগল ও নিতম্ব সুন্দর করে তুলেছে নোরা ফাতেহি! ফাঁস হল গোপন তথ্য

কানাডা থেকে বলিউডে এসেছিলেন এই অভিনেত্রী। বলিউডের ছবির প্রতি তার ছিল প্রবল আকর্ষণ। একটা সময় মুম্বাইতে এসে বেশ কষ্ট করতে হয়েছিল তাকে‌। কিন্তু নিজের মনের জোড় কখনও হারাননি। সামান্য টাকায় বলিউডের মতন শহরে জীবনধারণ করেছিলেন অভিনেত্রী। তবে নিজের জেদ এবং চেষ্টার মাধ্যমে তিনি এখন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী হয়ে উঠেছেন। তার নাচের তালে কোমর দোলায় আট থেকে আশি সবাই।

আরও পড়ুন:   সমুদ্রে তীরে বন্ধুর সাথে তুমুল নাচলেন অভিনেত্রী নোরা ফাতেহি, ভিডিও ভাইরাল হতেই উত্তাল নেটদুনিয়া

২০১৫ সালে বিগ বসে তাকে একজন প্রতিযোগী হিসেবে দেখা গেছিল। এই অভিনেত্রী শুধু হিন্দি ছবিতে কাজ করেছেন এমনটা কিন্তু নয় বহু তামিল তেলেগু ছবিতে তাকে অভিনয় করতে দেখা গেছে। তিনি বারবার বলেছেন তিনি মনেপ্রাণে একজন ভারতীয়। মূলত আইটেম গানে নেচেই তিনি জনপ্রিয়তা লাভ করেছেন। তার যেকোনো নাচের ভিডিওতে ইউটিউবে লক্ষাধিক ভিউস আসে।

আরও পড়ুন:   স্বল্প পোশাকে উষ্ণ ফটোশুট, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মনামী ঘোষের বোল্ড ছবি

সম্প্রতি সাংবাদিকদের সামনে হটলুকে ধরা দিলেন এই অভিনেত্রী। নিজের বাড়ি থেকে বেরিয়ে কোথাও একটা যাচ্ছিলেন তিনি। পরনে ছিল সাদা রঙের পোশাক। জামার উপর থেকে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ। তাকে দেখেই বেশ কয়েকটি ছবি তুললেন সাংবাদিকরা। তবে তাড়া থাকার জন্য তিনি বেশী সময় দিতে পারেননি নিজের অনুগামীদের। কিন্তু ক্যামেরার সামনে পোজ দেওয়ার এই ভিডিওই এখন বেশ ভাইরাল স্যোশাল মিডিয়া জুড়ে।