বয়স হলো এক মাস! ছোট্ট ঈশানের জন্মদিন পালন করে তাক লাগলেন অভিনেত্রী নুসরত জাহান

28

নুসরত-পুত্র ঈশান (Yishaan)-এর জন্মলগ্ন থেকেই সঙ্গী বিতর্ক। অথবা জন্মের আগে থেকেই। ঈশান যখন পৃথিবীর আলো দেখেনি, তাকে বারবার ট্রোল হতে হয়েছে তার পিতৃপরিচয়ের জন্য। গত 26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। দেখতে দেখতে কেটে গেল একটি মাস। ঈশানের একমাসের জন্মদিন পালন করলেন তাঁর মা নুসরত ও বাবা যশ দাশগুপ্ত (yash Dasgupta)।

ঈশানের একমাসের জন্মদিনে তার জন্য নীল রঙের কেক পাঠিয়েছিলেন নুসরতের ঘনিষ্ঠ বান্ধবী প্রভা আগরওয়াল (Prabha Agarwal)। এর আগেও তিনি পাঠিয়েছিলেন ঈশানের জন্য ঘর ভর্তি উপহার। ঈশানের বার্থডে কেকের ডিজাইন ছিল অভিনব। নীল রঙের কেকের উপর আইসিং ছিল চাঁদ,তারা ও ঘুমন্ত টেডির। কেকের উপর লেখা ঈশানের নাম ও চারপাশ জুড়ে লেখা রয়েছে ‘হ্যাপি ফার্স্ট মান্থ’। নেটিজেনদের অনেকেই ঈশানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ঈশানের ডাকনাম হল অংশ। এটি নুসরতের অত্যন্ত পছন্দের নাম।

সম্প্রতি ঈশানে পুরসভা অনুমোদিত বার্থ সসার্টিফিকেটে তার পুরো নাম রয়েছে ঈশান জে.দাশগুপ্ত। বাবার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। যশের প্রকৃত নাম দেবাশিস, তা জানা গিয়েছিল চলতি বছরের বিধানসভা নির্বাচনের সময়। ঈশানের জন্মের পর সম্প্রতি বিশ্বকর্মা পুজোয় নুসরতকে সিঁথিতে সিঁদুর পরে দেখা গেছে। অনেকেই মনে করছেন, তিনি ও যশ গোপনে বিয়ে করেছেন। অপরদিকে যশের বাড়ি ছেড়ে চলে গিয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকা পুনম ঝা (Poonam Jha)।

ঈশানের জন্মের পর একদিকে যেমন নুসরত ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন, অপরদিকে পয়লা অক্টোবর থেকে শুরু করছেন নতুন ফিল্মের শুটিং। সুদেষ্ণা রায় (Sudeshna Ray) ও অভিজিৎ গুহ (Abhijit Guha) পরিচালিত এই ফিল্মের নাম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’। ফিল্মে নুসরতের বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham chakraborty)। এর পাশাপাশি মাতৃত্বকেও তিনি পুরোদমে উপভোগ করছেন বলে জানিয়েছেন নুসরত। তিনি বলেছেন, তিনি ধীরে ধীরে পাল্টে যাচ্ছেন, ঈশানের থেকে প্রতিদিন নতুন কিছু শিখছেন।

আরও পড়ুন:   Raj Kundra: মিলল না জামিন! শেষ পর্যন্ত জেলে যেতে হল রাজ কুন্দ্রাকে, দেখুন ছবি