গাড়ি ধুচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান, যশ নয় পাশে নতুন সঙ্গী, রইল ভিডিও

3841

নুসরত জাহান (Nusrat Jahan) গাড়ি ধুচ্ছেন। অবিশ্বাস্য হলেও এটা সত্যি। গাড়ি ধুতে ধুতে নুসরত হঠাৎই কাদা ছিটিয়ে দিলেন তাঁর সঙ্গীর টি-শার্টে। সেই সঙ্গী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) নন। নিখিল জৈন (Nikhil Jain) তো একদমই নন। নুসরতের এই সঙ্গীর নাম রাজা গোস্বামী (Raja Goswami)।

প্রকৃতপক্ষে নুসরত একটি বিশেষ ডিটারজেন্ট পাউডারের মডেলিং করেছেন। তাঁর বিপরীতে কাজ করেছেন রাজা গোস্বামী। নুসরতের পরনে রয়েছে নীল রঙের কাফতান পোশাক। কারণ এটি তাঁর অন্তঃসত্ত্বা থাকাকালীন করা অ্যাড শুট। ফলে তিনি ঢোলা কাফতান পোশাক পরেছিলেন। এই অ্যাডটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নুসরত। কোম্পানির সঙ্গে তাঁর রয়েছে পেইড পার্টনারশিপ। নুসরত অ্যাডটি শেয়ার করতেই তাঁর কয়েকজন অনুরাগী বলেছেন, শুধুমাত্র নুসরত এই অ্যাডটি করছেন বলে তাঁরা ডিটারজেন্টটি কিনবেন। কিন্তু প্রতিবারের মতো এবারেও ট্রোল হয়েছেন নুসরত। অনেকে নুসরতকে বলেছেন, নিজের চরিত্রটাও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলতে। অনেকে আবার প্রশ্ন করেছেন, নুসরত কিভাবে সাংসদ হয়ে এই ধরনের অ্যাড শুট করছেন! অনেকে আবার তাঁকে বাড়িতে বসে কাপড় কাচার পরামর্শ দিয়েছেন। নুসরতের কয়েকজন শুভাকাঙ্খীরা তাঁকে পরামর্শ দিয়েছেন, লোকজনের কথায় কান না দিতে। তবে বরাবরের মতোই ট্রোলিং নিয়ে নুসরতের কোনো প্রতিক্রিয়া নেই।

আরও পড়ুন:   যশের সঙ্গে জুটি বাঁধছেন মধুমিতা

সম্প্রতি মা হয়েছেন নুসরত। ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পাঠিয়েছেন ঈশানের জন্য প্রচুর উপহার। কিন্তু নুসরতের পরিবারের কোনো সদস্যকে এখনও অবধি তাঁর পাশে দেখা যায়নি। আগাগোড়াই নুসরতের পাশে রয়েছেন যশ।

আরও পড়ুন:   রানীমার মুকুটে নতুন পালক, সাবিত্রী চ্যাটার্জীর ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া, অপেক্ষায় ভক্তরা

এদিকে ঈশানের পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেট সকলের সামনে এসেছে যাতে তার সম্পূর্ণ নাম রয়েছে ঈশান জে.দাশগুপ্ত। পিতার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। যশের প্রকৃত নাম দেবাশিস। অর্থাৎ নুসরত বুঝিয়ে দিয়েছেন তাঁর সন্তানের পিতা যশ। ইতিমধ্যে নুসরত ও যশ একসঙ্গে এণা সাহা (Ena Saha)-র অফিসের বিশ্বকর্মা পুজোয় উপস্থিত হয়েছিলেন। সেই সময় নুসরতের সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল। অনেকের ধারণা, নুসরত ও যশ গোপনে বিয়ে করেছেন। তবে দুজনে এখনও এই বিষয়ে মুখ খোলেননি।