বিনোদনভাইরাল

হট লুকে লন্ডনের রাস্তায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে তৃণমূল সাংসদ নুসরাত সোশ্যাল মিডিয়ায় এক নতুন ঝড় তুললেন। এই অভিনেত্রীকে বেশ কয়েকদিন ধরেই শিরোনামে দেখা যাচ্ছে। তিনি আগাগোড়া কলকাতায় ঝড় তুলেছেন এইবার সেই ঝড় লন্ডনেও আছড়ে পড়ল। নুসরাত বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। এই অভিনেত্রী প্রায় রোজই তার সোশ্যাল হ্যান্ডেলে নানান রকমের পোস্ট করতে থাকেন। তারকা সংসদকে বিমান বন্দরে দেখা যায়। তিনি সিনেমার শ্যুটিংয়ে জন্য লন্ডনে যাচ্ছিলেন। এইবার তারকাকে খোলা চুল, লেদারের জ্যাকেট আর বডি হাগিং টপে দেখা গেল লন্ডনের রাস্তায়।

নেটিজেনরা চোখ ফেরাতে পারছেন না অভিনেত্রীর রূপ দেখে। লন্ডনের রাস্তায় লাল অক্ষরে লেখা ‘হার্ড রক ক্যাফে’ যেন উঁকি দিয়ে হট নুসরাতকে দেখে। ছুটে বেড়াতে দেখা যাচ্ছে নুসরাতকে। ছবিটিতে নুসরাতকে দেখে ১৮ বছরের তরুণী বলে মনে হচ্ছে।

আপনারা কি জানেন? অভিনেত্রী এই করোনা পরিস্থিতিতে লন্ডনে কি করছেন? আসল ব্যাপার হলো অভিনেত্রী সিনেমার শুটিং করতে লন্ডনে গেছেন। সিনেমাটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষ। কিছুদিন আগে অভিনেত্রী শুটিংয়ের জন্য লন্ডনে পাড়ি দিয়েছেন।

শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, গৌরব চক্রবর্তী এই ছবিতে নুসরাতের সঙ্গে অভিনয় করছেন। সিনেমাটির নায়ক নায়িকার ভূমিকায় গৌরব ও নুসরাতকে দেখা যাবে। রুদ্রাণী ও প্রিয়মের চরিত্রে দেখা যাবে গৌরব ও নুসরাতকে। সকলেই আশা করছেন করোনা আবহে এরকম ছবি দর্শকদের মনে ধরবে।

Related Articles

Back to top button