বাবা হিসেবে যশকে অস্বীকার! ছেলে ঈশানকে নিয়ে চরম সিদ্ধান্ত নিলেন নুসরত

224

ঝমঝম করে বাইরে বৃষ্টি হচ্ছে। যেখানে সকলের মন চাইছে ঘরে বসে খিচুড়ি কিংবা নরম গানের মাধ্যমে বৃষ্টিভেজা দিন উপভোগ করতে ঠিক সেই বৃষ্টিভেজা দিনেই সহবাসী সঙ্গী যশ দাশগুপ্তের হাত ধরে কলকাতা পৌরসভার উদ্দেশ্যে বেরিয়ে পড়লেন সদ্যমা নুসরাত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাক্তার সুব্রত রায় চৌধুরীর সাথে এই দিন দেখা করতে গেলেন জনপ্রিয় এই তারকা জুটি। দেখা করতে যাওয়ার সময় সংবাদ মাধ্যমের ক্যামেরাতে লেন্স বন্দী হয়েছেন দুই তারকা। পৌর স্বাস্থ্য আধিকারিক এর ঘর থেকে বেরিয়ে পুরো প্রশাসক ফিরহাদ হাকিমের ঘরে ঢুকতে দেখা গেল এ দিন। সেখানে দীর্ঘক্ষন ধরে দুজনে ছিলেন। সূত্র মারফত জানা যাচ্ছে সন্তানের বার্থ সার্টিফিকেটে পিতৃপরিচয় সংক্রান্ত জটিলতা এড়াতে তারা পৌরসভার দ্বারস্থ হয়েছেন।

পরবর্তীকালে নুসরাতের সন্তানের জন্ম শংসাপত্র নিয়ে যাতে কোনোভাবেই পিতৃপরিচয় এর জন্য সমস্যা না তৈরি হয় সেই সংক্রান্ত কথা বলেছেন তারা। তবে সংবাদমাধ্যমের তরফ থেকে তাদের কাছ থেকে এখানে আসার উদ্দেশ্য জানতে চাওয়া হলে কিছুই জানাতে নারাজ ছিলেন দুইজনেই। সংবাদমাধ্যমকে কিছুটা এড়িয়ে যেতেই দুজনেই বলেছেন করোনার টিকা নিতে এসেছেন তারা। এদিন ব্লু ডেনিম এবং হলুদ কালো সাদা টি-শার্ট দেখা মিলেছে নুসরাত জাহান এর।

গত মাসের ২৬ শে আগস্ট অভিনেত্রী নুসরাত জাহান জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। অভিনেত্রীর অন্তঃসত্ত্বার খবর সামনে আসার পর থেকেই নানা রকম কটাক্ষ বাণে বিদ্ধ হতে হয়েছিল তাকে। মা হওয়ার পর সম্প্রতি এক প্রমোশনাল ইভেন্টে হাজির হতে দেখা গিয়েছিল অভিনেত্রী নুসরাত জাহান। সন্তান জন্মের পর তার জীবন যে একেবারে বদলে গিয়েছে সেই ইঙ্গিতই দিয়েছেন তিনি। এদিন প্রমোশনাল ইভেন্টে তারকা সাংসদ নুসরাত জাহান বলেছেন,‘২৬ শে অগস্টের আগে এবং পরে আমার জীবনের ইতিহাস, ভূগোল সবটাই পালটে গিয়েছে… আমি খুব ভালো একটা সময় কাটাচ্ছি, এটা নতুন একটা জীবন বলতে পারেন।’

সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠলেই তিনি সপাটে জবাব দিয়ে বলেছেন,‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। প্রথম দিনের মতো আজও অভিনেত্রী নুসরাত জাহান এর পাশে দেখা গেছে যশ দাশগুপ্তকে।

আরও পড়ুন:   দর্শকদের আবদারে শেষ পর্যন্ত রাজা মাম্পি লাইভে এসে জানালো তাদের বাস্তব সম্পর্কের কথা