Nusrat-Yash: সুইমিং পুলের সামনেই পোশাক বদল! নুসরতের নতুন ভিডিওতে মজলেন অনুগামীরা

1271

অভিনেত্রী সাংসদ নুসরত জাহান( Nusrat Jahan)। যাকে নিয়ে চর্চা যেন আর শেষ হতে চায় না। সদ্য মা হয়েছেন আর এর মধ্যেই কাজে নেমে পড়েছেন। এবার সমুদ্র তটে হাজির হয়ে ফটোশুট সারলেন অভিনেত্রী। আর তার এইসব ছবি তুলেছেন অভিনেতা বন্ধু যশ দাশগুপ্ত( Yash Dasgupta)

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের জীবন যেন জল্পনায় ভরা। ভিন ধর্মে বিয়ে,লিভ ইন,বিচ্ছেদ,যশের সঙ্গে সম্পর্ক এবং অবশ্যই মা হওয়া। সবকিছু নিয়ে নেটিজেনের আলোচনার শেষ নেই। অভিনেত্রীর এসব দিকে অবশ্য চোখ নেই তিনি ব্যস্ত নিজের কাজ আর যশের সঙ্গে সন্তানের অভিভাবকত্ব উপভোগ করছেন। কে কি বলল কিছু এসে যায় না অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এবার অভিনেত্রীকে দেখা গেল খোসমেজাজে। সমুদ্রের পাড়ে তিনি ভিন্ন ভিন্ন পোশাকে ধরা দিচ্ছেন। আর উষ্ণতা ছড়াচ্ছেন। কখনও কালো আবার কখনো সাদা। রঙিন নুসরত কে লাগছে মোহময়ী। স্পষ্টই বোঝা যাচ্ছে ভিডিও করেছেন যশ দাশগুপ্ত। কারণ ওই সমুদ্রে যশের সঙ্গেই আছেন অভিনেত্রী। অন্যদিকে যশের দেখা মিলেছে একটি ছবিতে। তার প্রেক্ষাপট সেই সমুদ্রের তট। ক্যাপশনে লেখা ” মস্তিষ্কে অনেক না বলা কথা জমে রয়েছে”।যশের এই না বলা কথা কি তবে নুসরতের জন্যই! প্রশ্ন করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এদিকে নুসরতের সন্তানের পিতার নাম নিয়ে কম জলঘোলা হয়নি। অভিনেত্রী নিজেও এ ব্যাপারে টু শব্দ করেননি। যদিও ছেলের জন্ম সার্টিফিকেট বলছে তার পিতার নাম দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ। যশরতের সন্তান ঈশানের ১ মাস পূর্ণ হয়েছে,সেই উপলক্ষ্যে এসেছে সুন্দর কেক। আবার নানান উপহার। বলা যেতে পারে নিন্দুকদের কথায় কান না দিয়ে সন্তান আর তার বাবাকে নিয়ে ভালই দিন কাটাচ্ছেন অভিনেত্রী নুসরত

আরও পড়ুন:   প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী নুসরতের সঙ্গে সম্পর্ক স্থাপন, বিস্ফোরক যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা