বিনোদন

মা হওয়ার পর প্রথমবার কড়বা চৌথ পালন করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, ভাইরাল ছবি

সম্প্রতি মা হয়েছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।দুর্গা পুজোর আগেই তিনি একটি বেসরকারি হাসপাতালে জন্ম দিয়েছেন পুত্রসন্তানের। প্রথম থেকে তারা তাদের বাবা মা হবার খবর কাউকে না জানালেও শেষের দিকে কিছু ফটো শুট করে সকলকে তাদের এই সুখবর জানিয়েছিলেন।তারপর পুত্রসন্তানের জন্ম দেবার পর সেই খবর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে সকলের সাথে নিজেদের খুশি শেয়ার করে নিয়েছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়ের স্বামীর কুনাল বর্মা।

সোশ্যাল মিডিয়াতে পূজা বন্দোপাধ্যায়ের গর্ভবতী হবার খবর ছড়িয়ে পড়ার পর নানা জায়গা থেকে গুঞ্জন শোনা গিয়েছিল যে, বিবাহের আগেই পূজা গর্ভবতী হয়ে গিয়েছিলেন, তাই হয়তো এই খবর কাউকে জানানোর প্রয়োজন বোধ করেননি। কিন্তু পরে জানা যায় যে,চলতি বছরে বাইরের কাউকে না জানিয়ে একেবারে ঘরোয়া আমেজে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলেছিলেন পূজা এবং কুনাল।

তবে সবকিছুই এতটাই তাড়াতাড়ি এবং গোপন ভাবে হয়েছিল যে কাউকে জানানোর সময় পাননি তারা। তাই প্রথমদিকে লুকিয়ে গেলেও পরবর্তীকালে নিজেদের এই সুখবর সবার সাথে শেয়ার করে ছিলেন কুনাল এবং পূজা।পূজার অন্তঃসত্ত্বার খবর জানাজানি হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছিল পূজার বেবি বাম্প নিয়ে ফটোশুটের ছবি।

প্রসঙ্গত উল্লেখ্য, লাইফ ওকে চ্যানেলের দেবো কে দেব মহাদেব, এই ধারাবাহিকে পার্বতীর ভূমিকায় অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও তিনি বেশ কয়েকটি বাংলা সিনেমা তেও অভিনয় করেছিলেন।

সম্প্রতি মা হবার পর গতকাল ছিল পূজা বন্দ্যোপাধ্যায়ের প্রথম করবা চৌথ অনুষ্ঠান। তবে প্রথম করবা চৌথ ব্রত রাখার সময় তিনি পাশে পেলেন না তার স্বামীকে, কুনাল তার নিজস্ব কাজের সূত্রে মুম্বাইয়ের বাইরে রয়েছেন। তাই এই বছর আর একসাথে উদযাপন করা হল না তাদের করবা চৌথ-এর অনুষ্ঠান।তাই আগের বছরের ছবি শেয়ার করে সকলকে করবা চৌথ অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

View this post on Instagram

Missing u come soon @kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

তবে স্বামী পাশে না থাকলেও স্বামীর মঙ্গলার্থে সমস্ত রীতিনীতি পালন করে করবা চৌথ-এর ব্রত রেখেছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। আলাদা থাকলেও তাদের মধ্যে ভালোবাসা অথবা টান একটুও কমেনি তা স্পষ্ট বোঝা যায় এই ছবি দেখে।

Related Articles

Back to top button