ছেলের কাছে ক্রমাগত ছোট হচ্ছেন অভিনেত্রী রচনা!

196

সন্তানরা মা বাবার থেকে কখনোই বড় হতে পারে না। অঙ্কের হিসেবেও তারা ছোটই থাকে আবার সম্মানের দিক থেকেও। কিন্তু, একটা ব্যাপার সন্তানরা ঠিক কিছু ব্যাপারে বাবা মাকেও টপকে যায়। এই যেমন রচনা বন্দোপাধ্যায়ের ছেলে রচনার থেকেও বড় হয়ে গেলেন। একদিক থেকে দেখতে গেলে ছেলের কাছে ক্রমশ ছোট হয়ে যাচ্ছেন রচনা। ব্যাপারটা মজার বা আশ্চর্যের হলেও, এক নেট জনতা বলেই বসেন – ছেলে ক্রমশ আপনাকে ছাড়িয়ে যাচ্ছে।

আরও পড়ুন:   Rachana Banerjee: ফেসবুক লাইভে এসে দ্বিতীয় সন্তানের সাথে ভক্তদের পরিচয় করালেন অভিনেত্রী রচনা ব্যানার্জী, রইলো ভিডিও

আশাকরি বুঝেই গিয়েছেন, ওই নেট জনতা কি উদ্দেশ্য করে বলতে চাইলেন। সদ্য, দিদি নং ওয়ান খ্যাত রচনা বন্দোপাধ্যায় মহা ষষ্ঠীর দিন নিজের ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। একটি পুজোর মণ্ডপে ছেলের পাশে রচনা দাড়িয়ে, এমন ছবি পোস্ট করতেই অনেকেই রচনাকে পুজোর শুভেচ্ছা জানিয়েছেন এবং কেউ কেউ বলতে চেয়েছেন যে তার ছেলে লম্বায় দিন দিন রচনাকে ছাড়িয়ে যাচ্ছেন।

আরও পড়ুন:   পরকীয়া থেকে সঙ্গম, বলিউড সিনেমাকে হার মানাবে বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা

দিদি নং ওয়ানের দৌলতে রচনা বন্দোপাধ্যায় এখন ঘরে ঘরে। সম্প্রতি, একটি ব্যবসায় সময় ব্যয় করছেন তিনি। Rachana’s creation নামে একটি শাড়ির ব্যবসার উদ্যোগ নিয়েছেন তিনি। এই কাজ নিয়ে সমালোচিত হয়েছেন ঠিকই, কিন্তু শাড়ির এই নতুন উদ্যোগ থেকে সরে যাননি। শাড়ির ব্যবসায় সশরীরে হাজির থাকছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় রীতিমত লাইভ করেন, শাড়ির প্রমোশন করেন।

সম্প্রতি, সিনেমা না করলেও রচনা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র বাংলা ছবির মধ্যে নিজেকে সীমাবদ্ধ রাখেননি ৷ বহু ভাষার ছবিতে নায়িকা হিসেবে দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন তিনি ৷ বিশেষ করে উড়িষ্যার দিকে রচনার ক্রেজ এখনও তুঙ্গে।