ভাইরালবিনোদন

সুইমিং পুলে উদ্দাম নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ভাইরাল ভিডিও

স্টার জলসার নামকরা বিনোদন ‘ওগো বধূ সুন্দরী’ হাত ধরে চলচ্চিত্র জগতে আবির্ভাব ঘটে ঋতাভারির। এখন সে টলিউড পেরিয়ে পৌঁছে গেছে বলি পাড়াতে। দিনে দিনে ঋতাভরীর ভক্তের সংখ্যা বাড়তে থাকছে। অভিনয় থেকে সোশ্যাল মিডিয়া ঋতাভারি সমতুল্য কেউ হয়না। এবার ঋতাভারি স্নানের আগেই উদ্দাম নৃত্য করে রাতের ঘুম কেড়ে নিলেন তার অনুগামীদের।

কখন কি করছেন, কি খাচ্ছেন সবই তিনি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ মানুষ। দিনে দিনে ভক্তের সংখ্যা বাড়ার সাথে সাথে ঋতাভারির গ্ল্যামার ও যেন বেড়ে চলেছে। জাকুজি তে স্নানের আগেই নৃত্য করে ভক্তদের মন জয় করে নিলেন এই অভিনেত্রী। জাকুজি তে নামার আনন্দই তিনি নৃত্যের মাধ্যমে প্রকাশ করে।

অভিনেত্রীর এই সুন্দর লুকটা শুধুমাত্র আজ বিনোদন জগতে আটকে নেই তা পৌঁছে গেছে খেলার মাঠেও। বহু অপেক্ষার পর শুরু হয়েছে আইপিএল খেলা। ঠিক এই খেলার সময় কেকেয়ার জার্সি পড়ে কেকেআর সমর্থকদের জন্য গ্যালারিতে হাততালি দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করলেন খেলোয়াড়দের।

এর আগে আলোচনা করেছি যে ঋতাভারি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ মানুষ। এর আগে তিনি তার ছোটবেলার ছবি আপলোড করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। করোনা তথা লকডাউন সময়ে ঋতাভারি বেশ কয়েকটি হ্যান্ড ক্রাফটের জিনিস বানিয়ে তার অনুগামীদের নজর কেড়েছেন।

Related Articles

Back to top button