বিনোদন

৪৯ বছর বয়সে ‘সেক্সি গার্ল’ তকমা পেলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, নিজের হট ফিগার দিয়ে ঘায়েল করছেন অনুগামীদের

সুচিত্রা, সুপ্রিয়াদের পরে বাংলা চলচ্চিত্রের হাল ধরেছিলেন যেসকল অভিনেত্রীরা তাদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নাইনটিজ এবং আর্লি টোয়েন্টিজের “লেডি সুপারস্টার” তিনি। তিনি একজন দুর্ধর্ষ অভিনেত্রী, অপূর্ব রূপবতী সাথে লাস্যময়ীও বটে। এখনো পর্যন্ত শক্ত হাতে ধরে রেখেছেন তার স্টারডম। উপহার দিয়েছেন “প্রাক্তন” এর মত অসাধারণ সব ছবি। বর্তমানে কোভিড পরবর্তী সময়ে পুরোদস্তুর কাজে নেমেছেন তিনি।

বর্তমানে অভিনেত্রী বীণা বক্সীর পরিচালনায় “ইত্তর” ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তবে শুধু অভিনয়ই নয় বর্তমানে অভিনেত্রী সঙ্গীতজগতেও পাড় জমিয়েছেন। চলতি বছরের পূজায় মুক্তি পায় তার নতুন গান যার নাম “ফুলমতি”। যেখানে ঋতুপর্ণা সেনগুপ্তের সাথে গলা মেলাতে দেখা গেছে বিখ্যাত গায়ক বাপ্পি লাহিড়ীকেউ। সবমিলিয়ে বর্তমানে নিজের কর্মজীবন নিয়ে বেজায় ব্যস্ত ঋতুপর্ণা।

বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই হলেও এখনো তিনি একুশ বছরের যুবতীর মতই সতেজ। শরীরে জমতে দেননি এতটুকুও মেদের ভাব। দেদার ফটোশুট করে মাঝেমধ্যেই কখনো বোল্ড আবার কখনো ভারতীয় সাজে সেজে ওঠে নায়িকা। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা কিছু ইনস্টাগ্রাম ছবিতে তাকে দেখা যায় ফিনফিনে অফ হোয়াইট কালারের নেটের শাড়িতে সাথে পরনে ছিল পাফড ডিজাইনার ব্লাউজ। মুখে মেকআপ ছিল যৎসামান্য। বাধা চুল ও নুড লিপস্টিকে অভিনেত্রীকে অপ্সরার থেকে কিছু কম লাগছিল না।

আর তাতেই কাবু হয়েছে আমজনতা। একের পর এক প্রশংসা মূলক মন্তব্যের ভরে গেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। পঞ্চাশোর্ধ অভিনেত্রীকে কেউ “সেক্সি গার্ল” তো আবার কেউ “হটমেস” বলে সম্মোধন করেছেন। আবার কেউবা লিখেছেন, “যত দিন যাচ্ছে তত বেশি রূপবতী হয়ে উঠছো। সত্যিই তোমার তুলনা হয়না” তবে বয়সের সাথে কি করে নিজেকে মেন্টেন করে রাখতে হয় সে ব্যাপারে সত্যিই দৃষ্টান্ত স্থাপন করেছেন ঋতুপর্ণা যা দেখে ইনস্পিরেশন না নিয়ে পারা যায়না!

আরও পড়ুন:   বাবার বয়সী এক ব্যক্তিকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন অভিনেত্রী কিয়ারা, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

Related Articles

Back to top button