ফাঁকে রুমে শরীরী হিল্লোল এ তুমুল নাচ ‘দেশের মাটি’ মাম্পির, ভাইরাল ভিডিও

274

রূপের সৌন্দর্য এবং মারকাটারি ফিগারে বলিউড তারকাদের গুনে গুনে দিচ্ছেন টলিউড অভিনেত্রীরাও। অভিনয়ের পাশাপাশি রূপচর্চা, ফিগার, নাচ ও গান সবেতেই সমান দক্ষতা দেখা যাচ্ছে টলিউডের অভিনেত্রীদের মধ্যে। যাদের জন্য অনবরত ভিড় লেগে থাকে নেট মাধ্যমে। নিজেদের প্রোফাইলে কোন ছবি কিংবা ভিডিও আপলোড করার সাথে সাথেই মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা পায় নতুন মিডিয়ায়। দর্শকের মুখে মুখে এখন অধিক চর্চিত অভিনেত্রী দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকের মাম্পি অর্থাৎ অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। স্টার জলসা (Star Jalsha) দেশের মাটির কারণে অভিনেত্রী সবসময়ই এখন সংবাদমাধ্যমে লাইম লাইটে ঘোরাফেরা করছেন।

একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে সাজানো ধারাবাহিক দেশের মাটি ধারাবাহিকের মধ্যমণি হলেন মাম্পি। রাজা অর্থাৎ অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এর সাথে জুটি বেঁধে দর্শক মহলে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন। সবার নজরে এখন মাম্পির ওপরে। মাম্পি সৌন্দর্য এবং অভিনয় দক্ষতার পাশাপাশি তিন নাচে এবং গানে হতেই সমান দক্ষ। দর্শকরা মুখিয়ে থাকেন কখন তারা অভিনেত্রীকে দেখতে পাবেন।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি গান জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠেছেন। আওগে জাব তুম সাজনা গানটি অভিনেত্রীর খালি গলায় শুনে কিছু কিছু শ্রোতা তাকে ‘তুমিই সেরা’ তকমা দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি যে কতটা অ্যাক্টিভ তা আলাদা করে বলার প্রয়োজন বোধ হয় আর পরে না। প্রতিনিয়ত নিজের বল্ড ফটোশুট এবং রিল ভিডিও আপলোড করে নেট মাধ্যমে শোরগোল ফেলেই চলেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর আরো একটি রিল ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে অভিনেত্রী গোলাপি রঙের টপ পরে ব্যাকগ্রাউন্ড মিউজিকের তালে তালে নিজের শরীর দুলিয়ে দুলিয়ে পারফর্ম করছেন। নেপথ্যে যে মিউজিকটি বাজছে সেটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং স্থান অধিকার করেছে।

পরনে হালকা গোলাপি রঙের টপ, ডেনিম জিন্স এবং খোলা চুল, পাতলা মারকাটারি ফিগারে ন্যুড মেকআপ পুরুষ নেটিজেনদের একেবারেই ঘায়েল করেছে। নেপথ্যে চলতে থাকা মিউজিকের তালে তালে অসাধারণ স্টেপ মিলিয়ে মিলিয়ে তিনি ভিডিওটি আরও আকর্ষণীয় করে তুলেছেন। ক্যাপশন এ যোগ করেছেন,’দুর্দান্ত রবিবার’। ভিডিওর ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে গত রবিবার এই পোস্ট করা এই ভিডিও। নাচের পাশাপাশি অভিনেত্রীর আরো একটি গুণ রয়েছে সেটি হলো তিনি অনেক ভাষায় সাবলীলভাবে গান গাইতে পারেন। অভিনেত্রীর এই দক্ষতার কথা জানিয়েছেন অভিনেত্রীর খুব কাছের বন্ধু শ্রীতমা রায়চৌধুরী। অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী একদিন দিদি নাম্বার ওয়ান এসে অভিনেত্রীর গুণের কথা তুলে ধরেছিলেন।

আরও পড়ুন:   পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষযুগল, নীল পরীর বেশে যুবকদের মনে উষ্ণতা চড়ালেন উর্বশী রাউটেলা