Homeবিনোদনরাজা-মাম্পির বিয়ে থেকে বিচ্ছেদ, রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

রাজা-মাম্পির বিয়ে থেকে বিচ্ছেদ, রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) দীর্ঘদিনের জন্য ছোটপর্দা থেকে বিরতি নিলেও পরিণত মা সারদার হাত ধরে করুণাময়ী রানী রাসমণি (korunamoyi Rani rashmoni) ধারাবাহিকে আবার কামব্যাক করেছেন। অভিনেত্রী একসময় ভেবেছিলেন তিনি আর ছোট পর্দায় কাজ করবেন না। তিনি মন দেবেন বড় পর্দা এবং ওয়েব সিরিজের দিকেই। ছোট পর্দার সাথে সাথে বড় পর্দায় মুক্তি পেয়েছে অভিনেত্রীর অভিনীত মৈনাক ভৌমিকের (Moinak Bhowmik) সিনেমা একান্নবর্তী। ওয়েব সিরিজে মুক্তি পেয়েছে অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত মার্ডারস ইন দ্য হিলস (Murders in the Hill)।

অভিনেত্রী অভিনয় দক্ষতা ও সামান্য হলেও অভিনেত্রীকে নিয়ে ব্যক্তিগত চর্চার আর শেষ নেই। অভিনেতা রাহুল বন্দোপাধ্যায়কে (Rahul Banerjee) নিয়ে একাধিক জল্পনা শোনা যায় অভিনেত্রী কে কেন্দ্র করে। বেশ কিছুদিন ধরেই অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এর সাথে অভিনেত্রী সন্দীপ্তা সেনের প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে স্টার জলসায় দেশের মাটি ধারাবাহিক শুরুর পর থেকে রাহুল এবং রুকমার (Rooqma Roy) সম্পর্কে সমীকরণ এতটাই ভাল হয়ে গেছে যে এখন নতুন করে গুঞ্জন উঠেছে অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং রাহুল বন্দ্যোপাধ্যায় এর বিচ্ছেদ ঘটেছে।

অভিনেত্রীকে এই প্রসঙ্গে এক সংবাদ মাধ্যম থেকে প্রশ্ন করা হলে অভিনেত্রী অকপটে জবাব দেন, “প্রচুর প্রশ্নও করা হয়েছে এই নিয়ে। কিন্তু একটা কথা কেউ বুঝতে চায় না। প্রেমটা থাকলে তবেই তো সেটা ভাঙারও অবকাশ থাকে। আমার এবং রাহুলের সম্পর্কটাকে মানুষ শুধু বন্ধুত্ব ভাবলে উপকৃত হব।” অভিনেত্রী সন্দীপ্তা সেন রাহুলের সাথে ঘুরতে গেছিলেন বেনারস ও পুরুলিয়ায়, তবে একজন শুধু বন্ধুর সাথে এত জায়গা কি ঘুরতে যাওয়া যায়! এ বিষয়ে অভিনেত্রী সন্দীপ্তা সেন এর অকপট জবাব,”আমি আর রাহুল একা ছুটি কাটাতে যায়নি, আমাদের সাথে বন্ধুরাও ছিল কিন্তু সেটা সকলে এড়িয়ে যায়।”

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) সাথে অভিনেত্রী সন্দীপ্তা সেন এর সম্পর্ক কেমন তা অভিনেত্রী নিজেই প্রকাশ করেছেন সেই সাক্ষাৎকারে। অভিনেত্রীর কথায়, “কে কী ভাবল, সেটা আমি নিয়ন্ত্রণ করতে পারব না। গত বছর পুজোয় আমি আর প্রিয়াঙ্কা একটা গানের ভিডিয়োতে একসঙ্গে কাজও করলাম। ও হয়তো আমার খুব ভাল বন্ধু নয়। কিন্তু দেখা হলেই আমরা কথা বলি, একে অপরকে দেখে হাসি। আর এই সৌজন্যটুকু না দেখানোর কোনও কারণ আমি খুঁজে পাই না।”

MOST POPULAR ARTICLES