Homeবিনোদনতেরো বছরে পা দিল ধারাবাহিক ‘দুর্গা’, নস্টালজিয়ায় ভাসলেন অভিনেত্রী সন্দীপ্তা

তেরো বছরে পা দিল ধারাবাহিক ‘দুর্গা’, নস্টালজিয়ায় ভাসলেন অভিনেত্রী সন্দীপ্তা

সন্দীপ্তা সেন (Sandipta Sen)-এর অভিনয় শুরু হয়েছিল স্টার জলসার শুরুর দিকের বিখ্যাত সিরিয়াল ‘দুর্গা’-র মাধ্যমে। এরপর অনেক ধরনের চরিত্রে অভিনয় করলেও এখনও নিজের শুরুর দিনগুলি ভুলতে পারেননি সন্দীপ্তা। সম্প্রতি পূর্ণ হল ‘দুর্গা’ সিরিয়ালের তেরো বছর।

‘দুর্গা’-র তেরো বছর পূর্তি উপলক্ষ্যে সন্দীপ্তা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি হল ‘দুর্গা’-র পোস্টার। পোস্টারে সন্দীপ্তার পরনে রয়েছে বাঙালি ধরনে পরা সোনালি পাড়ের লাল শাড়ি এবং অফ হোয়াইট রঙের ব্লাউজ। গলায় সোনালি চিক ও মফ চেন। দুই হাত ভর্তি সোনালি চুড়ি, কানে সোনালি ঝুমকো এবং মাথায় সিঁদুর। সন্দীপ্তার হাতে ধরা রয়েছে পুজোর থালি। ছবিটি শেয়ার করে সন্দীপ্তা লিখেছেন, মা দুর্গাকে স্মরণ করে অভিনয় জীবনের দীর্ঘ তেরো বছর পেরিয়ে এলেন। টিম ‘দুর্গা’-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সন্দীপ্তা বলেছেন, আগামীদিনের পথ চলা শুভ হোক।

‘দুর্গা’-য় গ্রামের মেয়ে দুর্গার চরিত্রে সন্দীপ্তার অভিনয় সকলের নজর কেড়েছিল। এই সিরিয়ালে তাঁর বিপরীতে রূপমের ভূমিকায় অভিনয় করেছিলেন গৌরব চট্টোপাধ্যায়। গ্রামের মেয়ে ও মা দুর্গার পুজারিণী দুর্গার বিয়ে হয় রূপমের সঙ্গে। মানসিক ভারসাম্যহীন রূপমকে তার সৎ মা দামিনী সুস্থ হতে দেয় না। সে দুর্গার বিরুদ্ধেও ষড়যন্ত্র শুরু করে। কিন্তু দুর্গাকে সমস্ত ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করেন স্বয়ং মা দুর্গা। তাঁর আশীর্বাদে সুস্থ হয়ে যায় রূপম। এই সিরিয়ালে মা দুর্গার চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন পায়েল দে (Payel Dey)।

এই মুহূর্তে সন্দীপ্তা ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ মা সারদামণির ভূমিকায় অভিনয় করছেন। অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) তাঁকে ফোন করে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। অনুরাগীরাও বলছেন, চোখ দিয়ে অভিনয় করেন সন্দীপ্তা। এর পাশাপাশি অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ ডঃ নিমা প্রধানের মতো বোল্ড চরিত্রেও অভিনয় করেছেন সন্দীপ্তা।

MOST POPULAR ARTICLES