স্বামীর কুকীর্তির জেরে পড়েছিলেন বাদ, ‘সুপার ড্যান্সার ৪’-এ ফিরে কেঁদে ভাসালেন শিল্পা

12

জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ১৯ শে জুলাই পর্নোগ্রাফি বানানোর অভিযোগে গ্রেপ্তার হন। এরপর থেকেই অভিনেত্রীকে দেখা যায়নি কোনো সোশ্যাল মিডিয়ায় এমনকি তার “সুপার ডান্সার সিজন ৪” এর শুটিং ফ্লোরেও দেখা যায়নি তাকে। এমনও শোনা গিয়েছিল যে এই ঘটনার কারণে অভিনেত্রী শিল্পাকে রিপ্লেস করে বিচারকের আসনে বসানো হয়েছে কারিশমা কাপুর কে। কিন্তু শিল্পা আবার স্বমহিমায় ফিরে এলেন তার বিচারকের আসনে। তবে প্রথম দিনেই নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী।

আরও পড়ুন:   মাথায় সিঁদুরের ছোঁয়া, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার ‘গীতা মা’

এমন অবস্থায় অভিনেত্রীকে সামলানোর জন্য এগিয়ে এসেছিলেন অন্যান্য বিচারকেরা। অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন গীতা কাপুর ও অনুরাগ বসু। এমনকি অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছিলেন অন্যান্য প্রতিযোগিরাও। ১৮ ই আগস্ট শিল্পা সেটে প্রবেশের পরই তাঁকে অভ্যর্থনা দেওয়া হয়। এই অভ্যর্থনায় নিজের আবেগকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। হিনা খান, রাখি সাওয়ান্ত – রা শিল্পার শুটিংয়ে ফিরে আসার সিদ্ধান্তকে অভিবাদন জানিয়েছেন। শিল্পাকে মানসিকভাবে আরো অনেক বেশি শক্ত হওয়ার কথা বলেছেন তারা।

এরইমধ্যে ভাইরাল হয়েছে শিল্পার ভ্যান থেকে সেটে প্রবেশের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নীল ও লাল প্রিন্টের একটি শিফনের শাড়ী পরে রয়েছেন অভিনেত্রী। আবার সনি টিভির তরফেও ” সুপার ডান্সার সিজন ৪” এর প্রমো প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শিল্পা স্বমহিমায় বিচারকের আসনে বসে আছেন। মুক্তকন্ঠে প্রতিযোগীদের পারফরম্যান্সের বিচার করছেন।

প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী নিজেই বারবার স্বীকার করেছেন তাঁর স্বামী রাজ কুন্দ্রার এই পর্নোগ্রাফির বানানোর ব্যাপারে তিনি কিছুই জানতেন না। এমনকি যে অ্যাপটি তার স্বামী লঞ্চ করেছেন যার নাম হটশটস, এই ব্যবসার বিষয়ও অবগত ছিলেন না তিনি। তবে মুম্বাই পুলিশ অভিনেত্রীর এই বক্তব্য বিশ্বাস করেননি। তাই অভিনেত্রীকে এখনো হাতে ক্লিনচিট দেওয়া হয়নি। এছাড়াও অভিনেত্রী শিল্পা শেট্টি ও তার মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে আর্থিক তছরুপের ও অভিযোগ উঠে এসেছে।