অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিজ্ঞাপনের ভিডিও শ্যুট করলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি যে অন্তঃসত্বা একথা সবারই জানা।তবে জানেন কি, এই অন্তঃসত্বা অবস্থায় শুটিং করলেন নায়িকা।তবে নায়িকা শুভশ্রী একাই নয়, এই প্রথম স্বামী রাজ্ চক্রবর্তীর সঙ্গে অভিনয় করেছেন নায়িকা।

সেখানে ওয়ান শোল্ডার ড্রেসে শুভশ্রী । সঙ্গে রাজ ছিলেন মানানসই সাদা কুর্তা, নীল জিন্স ও সাদা চশমায়।দেখে যেন চোখ সরাতে পারছিলেন না ভক্তরা। জানা গিয়েছে, একটি রঙের সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে স্কিন শেয়ার করেছেন এই দম্পতি। যা ইতিমধ্যে ভাইরাল নেটদুনিয়ায়।

এই প্রথম রাজ-শুভশ্রীরও অফ স্ক্রিন রোমান্স অন স্ক্রিন হল। ফলে, ভক্তদের উত্তেজনা তুঙ্গে। তবে জানা যায়, নিজেদের বাড়িতেই শুট করেছেন এই তারকা দম্পতি।

সেখানে ওয়ান শোল্ডার ড্রেসে শুভশ্রী । সঙ্গে রাজ ছিলেন মানানসই সাদা কুর্তা, নীল জিন্স ও সাদা চশমায়।দেখে যেন চোখ সরাতে পারছিলেন না ভক্তরা। জানা গিয়েছে, একটি রঙের সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে স্কিন শেয়ার করেছেন এই দম্পতি।এই প্রথম স্বামীর সঙ্গে অভিনয় করে কেমন লাগলো শুভশ্রী?

উত্তরে শুভশ্রী বলেন, ‘প্রযোজনা সংস্থা এসভিএফের যৌথ উদ্যোগে তৈরি এই বিজ্ঞাপনী ছবি আমার জীবনের গল্পই বলবে’। তবে শুভশ্রী একাই নয়, এই প্রসঙ্গে রাজ্ বলেন, ‘শুভর বিপরীতে এই প্রথম আমি। যখনি অফার পেলাম সঙ্গে সঙ্গে এক কথায় রাজি হয়ে গেলাম।’