Homeবিনোদনআবারও বিপদের মুখে পড়লেন সকলের প্রিয় ‘মিঠাই’! সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ সৌমিতৃষার

আবারও বিপদের মুখে পড়লেন সকলের প্রিয় ‘মিঠাই’! সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ সৌমিতৃষার

বাংলার বিনোদন জগতের এখন অন্যতম নাম হল মিঠাই। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক প্রবল জনপ্রিয়তা পাওয়ার পর থেকে মিঠাই (Mithai) এখন প্রত্যেক দশকের ঘরের মেয়ে হয়ে উঠেছে। জীবনের সব সময় তার আপটাইম চললেও বেশ কিছুদিন ধরে তার সময়টা ভালো যাচ্ছে না। কিছুদিন আগেই শুটিং সেটের মধ্যে জ্বরে কাবু হয়েছিলেন সকলের প্রিয় মিঠাই। জ্বর কাটিয়ে উঠতে না উঠতেই আবার ঘটলো দুর্ঘটনা।

দর্শকের কাছ থেকে অফুরন্ত ভালোবাসা পেয়ে সৌমিতৃষা (Soumitrisha Kundoo) ঠিক কেমন অনুভব করছেন সেই প্রসঙ্গে অভিনেত্রী কথা বলতে গিয়ে জানিয়েছেন, ‘সমস্ত অভিনেতা থেকে শুরু করে কলাকুশলী, সকলের যৌথ পরিশ্রমের ফল এটা। পরিশ্রমের যে দামটা পাচ্ছি, দর্শকদের এত ভালোবাসা পাচ্ছি, সেই অনুভূতিটা বলে বোঝাতে পারবো না। টিআরপিতে স্থান পরিবর্তন হতেই পারে কিন্তু আশা করবো এই ভালোবাসাটা যেন সকলের থেকে সব সময় পাই।’

বেশ কিছুদিন আগেই আউটডোর শুটিং ছিল অভিনেত্রীর, সেই কারণেই টুকটাক বৃষ্টির জল স্পর্শ করেছিল তার শরীর। তার পরেই তিনি বাঁধিয়ে বসেছিলেন ধুম জ্বর। সবে মাত্র কিছুদিন হয়েছে অভিনেত্রী ওষুধ খেয়ে সুস্থ হয়ে উঠেছেন এরমধ্যেই হাত পুড়িয়ে বসলেন তিনি। শুধু হাত পুড়ে যায়নি পুড়ে যাওয়ার সাথে সাথে সেই জায়গাটা কালো দাগ হয়ে গিয়েছে। অভিনেত্রীর বর্তমানে জ্বর না থাকলেও হালকা সর্দি ভাব রয়ে গিয়েছে।

অভিনেত্রী এই দুঃখের কথা নিজেই সামাজিক মাধ্যমের দেওয়ালে তুলে ধরেছেন। এমনিতে অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ একটিভ। টুকটাক সব মুহূর্তের ছবি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। তেমনি পুড়ে যাওয়ার ছবি ও ভাগ করে নিলেন তিনি। পুড়ে যাওয়ার জায়গাটির ছবি তুলে তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “পুড়ে গেল ঠিক আছে আবার দাগ হওয়ার কি ছিল!”

MOST POPULAR ARTICLES