সর্বশেষ

মন হলে শাশুড়ি হবার পরেও হটপ্যান্ট পরবো! অকপট অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

‘শাশুড়ি হলে আমিও হটপ্যান্ট পড়ব, আসলে মন চাইলে সবটাই করা যায়!’ অকপটে মন্তব্য টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। ইনস্টাগ্রামে শ্রাবন্তীর এই স্বীকারোক্তির ভিডিওটি এখন ইন্টারনেটের অন্যতম সেনসেশন। ব্যপারটা কি! জানতে মন চাইছে তাইতো!

চলছে ইনস্টাগ্রাম fafda2021 কনসার্ট। সম্প্রতি সেই কনসার্টের একটি ভিডিও ভাইরাল হল ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে সাক্ষাৎকারে উপস্থিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই পরমব্রতর সামনে এই প্রসংগে শ্রাবন্তী বললেন, একবার নাকি তাঁর হটপ্যান্ট পড়া শাশুড়ির সেগমেন্ট খুব ভালো লেগেছিল!’

এরপরেই পরমব্রতর প্রশ্ন, ভালো লাগারই কথা, অবশ্য আমার ধারণা তুমিও শাশুড়ি হলে হট প্যান্ট নিশ্চয়ই পড়বে?’ একটুও না ভেবে শ্রাবন্তী তখন জানালেন, ‘অবশ্যই, মন চাইলে নিশ্চয়ই পড়ব!’ আর এই ভিডিও এখন ভাইরাল। নেটিজেনরাও অভিনেত্রীর কথা সমর্থন করে বলেছেন, অবশ্যই পড়বে, তোমাকে দারুণ মানায় হক প্যান্টে।

অবশ্য একটি ১৯ বছরের ছেলের মা তিনি, কিন্তু কে বলবে! গ্ল্যামারের দিক দিয়ে নায়িকা যেন এখনও হার মানতে পারবে যেকোনো ২০ বছরের যুবতীকেও। যদিও ছেলে ঝিনুকের গার্লফ্রেন্ড দামিনীর সঙ্গে তাঁর ভালো বন্ডিং। মাঝে মধ্যেই, হবু বউমার সঙ্গে শ্রাবন্তীকে নানা হট এন্ড সেক্সি অবতারে ধরা দিতে দেখা যায়। এমনকি গতবছরেই ছেলে বউমাকে নিয়ে মলদ্বীপে বেরিয়ে এসেছেন নায়িকা।

সেখানে শ্রাবন্তীর হটনেস দেখে ভিরমি খেয়েছিল নেটিজেনরা। কে শাশুড়ি কে বউমা বোঝা সত্যই মুশকিল হয়ে পড়েছিল তখন নেটিজেনদের কাছেও। কারণ হটনেসের দিক দিয়ে একে অপরের সঙ্গে টেক্কা দিতে ওস্তাদ শ্রাবন্তী-দামিনী। তবে আজকাল আধুনিক যুগ, যেখানে বউ থেকে শাশুড়ি সবাই মডার্ন। সবটাই কিন্তু সিনেমার পর্দার দৌলত। আর সিনেমার মানুষ যদি এরকম শেখায় তাহলে আমজনতারা তো সেই ট্রেন্ডিং ফলো করবেই সেটাই স্বাভাবিক!

টলিউডের অন্যতম চর্চিত নায়িকার তালিকায় বরাবরই নাম যায় অভিনেত্রী শ্রাবন্ত চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। নায়িকার একাধিক প্রেম, বিয়ে সবটাই যেন একেকটা মুচমুচে গসিপ। তবে তাঁর প্রাক্তন স্বামীদের তালিকায় এখন রোশন সিংও চলে গিয়েছে। যদিও তৃতীয় স্বামী রোশনের ঘর ছেড়েছেন নায়িকা অনেকদিন, কিন্তু আইনীমতে বিচ্ছেদ তাঁদের এখনও হয়নি! এর মধ্যেই চতুর্থ প্রেমিকও জুটে গিয়েছে তাঁর। তবে সবটাই টলিপাড়ার কানাঘুষো।

আরও পড়ুন:   সিনেমা পিছু পারিশ্রমিক পান ১০০ কোটি টাকা! দেখে নিন কোন কোন অভিনেতারা রয়েছেন এই তালিকায়

Related Articles

Back to top button