বিনোদন

‘চিন্তা নেই, আমি মরব না, এখনও অনেক জ্বালানো বাকি’, কোভিড পজিটিভ হয়ে কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন অভিনেত্রী শ্রীলেখা?

টলিউডের স্পষ্টবাদী এবং ঠোঁটকাটা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রাজনীতি থেকে সিনেমা জগৎ সর্বত্র তার অবাধ বিচরণ। কোভিড আক্রান্ত শ্রীলেখা মিত্র। জানালেন আমি মরবো না এখনো অনেক জালানো বাকি আছে। করোনা আক্রান্ত হলেও দিব্যি সতেজ রয়েছেন শ্রীলেখা। লাইভে এসে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মনের কথা।

শ্রীলেখা মন খুলে গান গাইলেন। সঙ্গে জানালেন রিপোর্ট আসার জন্য অপেক্ষা করছিলেন অধীর আগ্রহে। তবে এই অপেক্ষা তিনি আগেও করেছেন তার প্রথম বয়ফ্রেন্ডের জন্য। শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে এতক্ষন অপেক্ষা করেননি। সেই সঙ্গে রাজনীতির বিভিন্ন গুঢ় বিষয় নিয়ে কিছুটা ঠাট্টা করলেন অভিনেত্রী। জানাবেন অনুরাগীদের ভালোবাসায় তিনি আপ্লুত। তিনি আরো বলেছেন কোন অ্যাঙ্গেলে আমাকে কোভিড আক্রান্ত বলে মনে হচ্ছে? দিব্যি সুস্থ সবল হয়ে আছি। তবে তার করোনা আক্রান্ত হবার খবর শুনেই নেটিজেনদের মন্তব্য, আপনি ইউরোপ ঘুরেছেন তাই করোনা হয়েছে। অভিনেত্রী জানান, ওটা কোন কারন নয় তাহলে আমার মেয়েও পজেটিভ হতো না।

আরও পড়ুন:   পরনে বেনারসী, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মা’সিরিয়ালের ঝিলিক!

প্রসঙ্গত অভিনেত্রী এবং তার মেয়ে দুজনেই 31 নাইটে পার্টি করেছেন। সেখানেই কোন একজন অজ্ঞাত ব্যক্তির মধ্যে এই জীবাণু সংক্রমণ ছিল। এখান থেকে, তাদের সকলের সংক্রমণ ছড়িয়েছে। অনেকে বলেছেন শ্রীলেখার করোনা নয় করোনার শ্রীলেখা হয়েছে। মন্তব্য শুনে হেসে গলে পড়েছেন অভিনেত্রী। কেউ কেউ বলছেন জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি সাহসী। কোন সময় নিজেকে ভেঙে গুঁড়িয়ে দেন না। আপনার কাছ থেকে বহু মেয়ে প্রচুর উৎসাহ এবং ইনস্পিরেশন পেয়ে থাকেন। কাউকে ছেড়ে কথা বলেন না আপনি।

আরও পড়ুন:   নানান বিতর্কের পর শুটিংয়ে ফিরলেন কঙ্গনা, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর নতুন ছবি

শ্রীলেখা জানালেন দুটি ডোজ দেওয়া আছে। সুতরাং আমি সহজে মরব না। এখনো আপনাদের সবাইকে জ্বালানো বাকি আছে। তিনি আরো জানান বহাল তবিয়তে আছি হোম আইসোলেশনে। প্রতিকূলতার মাঝেও যে হেসে উঠতে হয় সেটাই জানিয়েছেন অভিনেত্রী। এদিকে বন্ধু কবি শ্রীজাত জানিয়েছেন তোমার খোঁজ নিলাম না পাছে যদি আবার খবর তৈরি হয়। একসময় কত কাণ্ডই না ঘটেছিল।

Related Articles

Back to top button